মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:১৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
বানিয়াচংয়ে বিকল্প জীবিকা নির্বাহের জন্য বিল ব্যবহারকারী সদস্যদের মাঝে চেক বিতরণ

বানিয়াচংয়ে বিকল্প জীবিকা নির্বাহের জন্য বিল ব্যবহারকারী সদস্যদের মাঝে চেক বিতরণ

বানিয়াচং প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচংয়ে
স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)‘র হাওর অঞ্চলের বন্যা ব্যবস্থাপনা ও জীবনমান উন্নয়ন প্রকল্পের আওতায় ক্ষতিপূরণমূলক বিকল্প জীবিকা কার্যক্রমের জন্য বিল ব্যবহারকারী সংগঠনের সদস্যদের মধ্যে চেক বিতরণ করা হয়েছে । বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকাল ১০ টায় পরিষদ মিলনায়তনে উপজেলা প্রকৌশলী মোঃ মিনারুল ইসলামের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদ্স্য ও বেসরকারি সদস্যদের বিল ও সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আব্দুল মজিদ খান।
বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, জেলা এলজিইডি এর নির্বাহী প্রকৌশলী মোঃ আব্দুল বাছির, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা, সিনিয়র মৎস কর্মকর্তা নুরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমীন প্রমুখ।
উল্লেখ্য যে, উপস্হিত ১৭৬ সদস্যের মাঝে ১৭ লাখ ৬০ হাজার টাকার চেক বিতরণ করা হয়। এছাড়াও জানা যায় ইতিপূর্বেও ২০৪ জন সদস্যের মাঝে ২০ লাখ ৪০ হাজার টাকা বিতরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি