মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১২:৪৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
সুনামগঞ্জের জামালগঞ্জে দেবরের হাতে ভাবী খুন,র‍্যাবের হাতে আসামি আটক বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের বর্ধিত সভা সম্পন্ন বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের সম্মেলন ৮ জুন সিলেটের আখালিয়ায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী যুবক নিহত হাজার কোটি টাকা আত্মসাৎ করে পালানো পি কে হালদার পশ্চিমবঙ্গে গ্রেফতার ঢাকা কলেজ ও আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ আজ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা,নির্ধারিত হবে নৌকার মাঝি সিলেট জকিগঞ্জ রোডের কালিগঞ্জ জান্নাত পার্কের সামনে সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত শেওলা পল্লী বিদ্যুৎ এলাকায় মারাত্মক সড়ক দুর্ঘটনায় ২৪ বিজিবি সদস্য আহত শ্রীলঙ্কার ভয়াবহ পরিস্থিতি,সহিংসতাকারীদের দেখা মাত্র গুলির নির্দেশ
নবীগঞ্জে সাবেক এমপি সুজাতসহ ১৬ জনের আগাম জামিন

নবীগঞ্জে সাবেক এমপি সুজাতসহ ১৬ জনের আগাম জামিন

দর্পণ ডেস্ক : নবীগঞ্জে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী লীগের পথসভায় পেট্রোল বোমা নিক্ষেপের ঘটনায় সাবেক এমপি ও বিএনপি নেতা শেখ সুজাত মিয়াসহ ১৬ জনের আগাম জামিন দিয়েছে হাইকোর্ট।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকালে বিচারপতি শেখ জাকির হোসেন ও বিচারপতি কেএম জাহিদ সারওয়ার’র সমন্বিত ব্রেঞ্চ ৬ সপ্তাহের জন্য তাদের আগাম জামিন দেন।

জামিনপ্রাপ্ত উল্লেখ্যযোগ্য অন্যরা হলেন, নবীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মুজিবুর রহমান চৌধুরী শেফু, যুগ্ম আহবায়ক শিহাব আহমেদ চৌধুরী, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল আলী ইয়াছিনী ও জেলা যুবদলের সদস্য মো. অলিউর রহমান।

এর আগে সোমবার (১১ জানুয়ারি) নবীগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহ ফয়সল তালুকদার।

মামলায় উল্লেখ করা হয়, বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রোববার এক বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করে নবীগঞ্জ পৌর আওয়ামী লীগ। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নবীগঞ্জ মোড়ে এসে এক পথসভায় মিলিত হয়।

সভায় সভাপতির বক্তব্য রাখছিলেন নবীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী মোজাহিদ আহমেদ। তার বক্তব্যের শেষ পর্যায়ে সাবেক এমপি শেখ সুতাজসহ ৪০/৫০ লোক আওয়ামী লীগ নেতাকর্মীকে হত্যার উদ্দেশ্যে পেট্রোল বোমা নিক্ষেপ করে।

এ ঘটনায় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের ৩ কর্মী আহত হয়েছেন।

এদিকে, মামলায় ১৭ জনের নাম উল্লেখ করে ঘটনার বর্ণনা দিলেও রোববার রাতে নবীগঞ্জ পৌর আওয়ামী লীগের সংবাদ সম্মেলনে জানানো হয়েছিল, কে-বা কারা এ ঘটনাটি ঘটিয়েছে তা তারা বুঝতে পারেননি। তাদের ধারণা বিএনপি নেতাকর্মীরা এ ঘটনা ঘটাতে পারেন। অথচ মামলায় নাম এবং ঘটনার বিবরণ স্পষ্টভাবে দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি