রবিবার, ২৫ Jul ২০২১, ০৭:২৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
যুক্তরাষ্ট্রে বিয়ানীবাজারের এক যুবকের আকষ্মিক মৃত্যু জকিগঞ্জে অবসরপ্রাপ্ত শিক্ষা অফিসারের মৃত্যু, বাদ আসর জানাজা দুবাগ স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক গোলাম কিবরিয়া স্মরণে ভার্চুয়াল আলোচনা ও দোয়া মাহফিল সম্পন্ন মাইকে ঘোষণা দিয়ে বিয়ানীবাজারের দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক ফকির আলমগীর আর আমাদের মাঝে নেই গোয়াইনঘাটে র‍্যাবের অভিযানে ৪৮৩ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার কঠোর লকডাউনে থাকবে যেসব বিধিনিষেধ বিয়ানীবাজারে করোনায় মারা গেলেন এক স্কুল শিক্ষিকা জকিগঞ্জের শাহগলীতে বিদ্যুৎষ্পষ্ট হয়ে এক কিশোরের মৃত্যু করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ ও সুবক্তা হাফিজ মৌলানা লুৎফুর রহমান নজিবী
খুলনায় ভাড়া না পেয়ে ভাড়াটিয়ার ঘরে তালা ; শিশুর মৃত্যু

খুলনায় ভাড়া না পেয়ে ভাড়াটিয়ার ঘরে তালা ; শিশুর মৃত্যু

দর্পণ ডেস্ক : ভাড়া না পেয়ে শিশু সন্তানসহ ভাড়াটিয়াকে তালাবদ্ধ করে আটকে রাখার অভিযোগ উঠেছে এক বাড়িওয়ালার বিরুদ্ধে। তালাবদ্ধ অবস্থায় বালতির পানিতে তালাবদ্ধ ভাড়াটিয়ার ছয় মাস বয়সী শিশুর মৃত্যু হলে ঘটনাটি নিয়ে তোলপাড় শুরু হয়। খুলনার হরিণটানায় বুধবার (১৩ জানুয়ারি) এই ঘটনা ঘটে।

শিশুটির বাবা-মা মো.নওশেরকে দায়ী করে থানায় অভিযোগ দিলেও পুলিশ তা গ্রহণ করেনি। পুলিশ অপমৃত্যুর মামলা গ্রহণ করে। পরে এই দম্পতি আদালতে যান। এরপর ভুক্তভোগীরা আদালতে আইনজীবীদের কাছে এই পরিস্থিতির কথা জানান।
এলাকাবাসীসূত্রে জানা যায়, গেল বছরের ডিসেম্বরে কাঠের ডিজাইন মিস্ত্রী ইমদাদুল ইসলাম ও তার স্ত্রী তামান্না মাসে চার হাজার টাকা চুক্তিতে রিয়াবাজার এলাকায় একতলা বাড়ির দুই কক্ষ ভাড়া নেন।

জানুয়ারি মাসের অগ্রিম ভাড়া দিতে না পারায় ৬ তারিখ থেকে বাইরে থেকে শিশুসহ তামান্নাকে আটকে রাখে নওশের। এসময় তামান্নার স্বামী ইমদাদুল ছিলেন মোংলায়। তিনি সেখানে কাঠের ডিজাইনের কাজ করছিলেন।

তামান্না অভিযোগ করে জানান, গত ১১ জানুয়ারি দুপুরবেলায় শিশুটি খেলতে গিয়ে বাসায় পানির বালতিতে পড়ে যায়। এসময় তামান্না এসে সন্তানকে উদ্ধার করলেও ঘর বাইরে থেকে তালাবদ্ধ থাকায় চিকিৎসকের কাছে নেওয়া যায়নি।

স্থানীয় জলমা ইউপি সদস্য শহিদুল ইসলাম লিটন জানান, শিশুটির মা জানালা দিয়ে চিৎকার দিলে আশপাশের লোকজন তালা ভেঙে তাদের উদ্ধার করেন। পরে হাসপাতালে নেওয়ার পথে শিশুটি মারা যায়।

আইনজীবী মোমিনুল ইসলাম গণমাধ্যমকে জানান, অসহায় বাবা-মা থানায় লিখিত অভিযোগ দিলেও পুলিশ মামলা নেয়নি। এ ঘটনায় বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) আদালতে অভিযোগ দায়ের করা হবে।
লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমীর কুমার সরদার বলেন, ‘প্রাথমিকভাবে আমরা অপমৃত্যু মামলা নিয়েছি। বিষয়টি তদন্তাধীন রয়েছে। তদন্তে ঘটনার সত্যতা প্রমাণিত হলে এটা মামলায় রূপান্তরিত হবে।’

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি