মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৭:১২ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
অনিয়মের অভিযোগে এক চেয়ারম্যান বরখাস্ত ভারতের সর্বোচ্চ অসামরিক পুরস্কার পদ্মশ্রী সম্মননা পেলেন দুই বাংলাদেশি ভারতীয় অভিনেত্রীর আত্মহত্যা রাস্তায় নারীদের যৌন হয়রানির ভিডিও ভাইরাল ; সেই বৃদ্ধকে আটক করেছে পুলিশ চুনারুঘাটে নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেল আরোহীর মৃত্যু রাজা জিসি হাইস্কুলের সাবেক প্রধান শিক্ষকের জানাজা সম্পন্ন:বিভিন্ন মহলের শোক প্রকাশ সিলেটে আইফোন নিয়ে দ্বন্দ্ব থেকে নাঈমকে খুন করে বন্ধুরা টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ জগন্নাথপুরে স্বজনের দাফনে ব্যস্ত পরিবার, বাড়ি ফিরে মিলল আরেক লাশ একটি লেপের জন্য রাস্তায় ঘোরেন ১৯৫২ সালের ম্যাট্রিক পাস খোদেজা
সিলেট নগরীতে ট্রাক চাপায় নিহত ২জন ; আগুন-ভাঙচুর

সিলেট নগরীতে ট্রাক চাপায় নিহত ২জন ; আগুন-ভাঙচুর

দর্পণ ডেস্ক : সিলেট নগরীতে বেপরোয়া ট্রাক কেড়ে নিয়েছে দুজনের প্রাণ। সোমবার রাত ১০টার দিকে নগরের সুবিদবাজার ফাজিলচিশত এলাকায় ট্রাকের ধাক্কায় দুজন নিহত হন।

নিহত দুজন হলেন- নগরীর বনকলাপাড়ার সজিব ও জালালাবাদ থানার লুৎফুর। তারা ছাত্রদল কর্মী বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ফাজিলচিশত পয়েন্টে এইটি পণ্যবাহী ট্রাক একটি মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই দুই তরুণ মারা যান।

এদিকে এ ঘটনায় এলাকাবাসী সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে। গাড়ি ভাঙচুর করছেন তারা। অন্তত চারটি ট্রাকেও আগুন দেওয়া হয়েছে। মানুষ রাস্তায় অবস্থান নিয়ে বিক্ষোভ করছে। ফলে সিলেট-সুনামগঞ্জ সড়কে দীর্ঘ যানজট দেখা দিয়েছে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ বলেন, আমি এইমাত্র ঘটনাস্থলে পৌঁছেছি। ট্রাক চাপায় দুজন মারা গেছে। তবে তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

তিনি বলেন, বিক্ষুব্ধ জনতা সড়কে অবস্থান নিয়ে ভাংচুর করছে। পুলিশ তাদের বুঝিয়ে শান্ত করার চেষ্টা করছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি