মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৪:০৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
লিবিয়ায় হাসপাতালের আইসিইউতে এক বাংলাদেশি যুবকের মৃত্যু পবিত্র মক্কায় গলায় ফাঁস দিয়ে এক বাংলাদেশির আত্মহত্যা বিয়ানীবাজারে গ্রামপুলিশ কর্তৃক এএসআই রতন মিয়ার বিদায় সংবর্ধনা সিলেট -৩ আসনের উপনির্বাচন স্থগিত আগামী বছরের শুরুতে মিলবে ২১ কোটি ডোজ টিকা যুক্তরাষ্ট্রে বিয়ানীবাজারের এক যুবকের আকষ্মিক মৃত্যু জকিগঞ্জে অবসরপ্রাপ্ত শিক্ষা অফিসারের মৃত্যু, বাদ আসর জানাজা দুবাগ স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক গোলাম কিবরিয়া স্মরণে ভার্চুয়াল আলোচনা ও দোয়া মাহফিল সম্পন্ন মাইকে ঘোষণা দিয়ে বিয়ানীবাজারের দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক ফকির আলমগীর আর আমাদের মাঝে নেই
নবীগঞ্জে আ.লীগ প্রার্থীর প্রচারণা সভায় ককটেল বিস্ফোরণ

নবীগঞ্জে আ.লীগ প্রার্থীর প্রচারণা সভায় ককটেল বিস্ফোরণ

নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ পৌরসভা নির্বচনে আওয়ামী লীগ প্রার্থীর সভায় ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। উপজেলা জুড়ে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

রোববার (১০ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলা শহরের নতুন বাজার মোড় এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন ৩ জন।

আহতরা হলেন, প্রজাতপুরের হোসেন মিয়ার পুত্র তারেক আহমেদ (২০), সালামতপুর গ্রামের ছমির মিয়ার পুত্র নজির মিয়া (৩৬), বানুদেব গ্রামের ফিরুজ মিয়ার পুত্র শিপন মিয়া (২২)।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বলেন, রোববার বিকেলে নবীগঞ্জ শহরের নতুন বাজার এলাকায় পথ সভা করেন আওয়ামী লীগ প্রার্থী গোলাম রসুল রাহেল চৌধুরী। এ সময় আওয়ামী লীগের দলীয় নেতাকর্মী ও সমর্থক সহ স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন। সন্ধ্যায় সভা শেষ করে ফেরার পথে কে বা কারা একটি ককটেল বিস্ফোরণ ঘটায়। এ সময় আতঙ্কে মানুষ দিক-বিধিক ছুটতে থাকেন।

খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে কে বা কারা এই ঘটনাটি ঘটিয়েছে তা জানা যায়নি এবং এ ঘটনায় কাউকে আটক করা হয়নি বলেও জানান নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজিজুর রহমান।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি