সোমবার, ১৭ মে ২০২১, ০২:৪৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
জামাতের অপপ্রচারের নিন্দা জানানো সিলেট প্রেসক্লাব পলাশ আফজালের কবিতায় ” মা দিবসে শিশুর আর্জি “ ১৯ দিনের রিমান্ড শেষে মামুনুল হক কারাগারে সুনামগঞ্জে শিশুদের মারামারিকে কেন্দ্র করে ঘাতকের হাতে ভাই-ভাবী খুন গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত শিশুর দাপন কাপন সম্পন্ন নিউইয়র্কে সাংবাদিক এন সিন উদ্দিনের অকাল মৃত্যু,দেশে বিদেশে শোকের ছায়া বড়লেখা থেকে ১৮৫০ পিস ইয়াবা সহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ মাদ্রাসা ও এতিমখানার নামে ভুয়া রশিদ তৈরি করে চাঁদা আদায়;আটক ১১ প্রতারক ইফতারি ও ঈদের কাপড়ের জেরে ওসমানী নগরে অন্তঃসত্ত্বা নববধূ হত্যা;আটক -২ সুনামগঞ্জে ২৫০ টাকার জন্য বন্ধুর হাতে বন্ধু খুন
চুনারুঘাটের মানিকভান্ডার মুড়িছড়ায় একটি ব্রিজের অভাবে জনসাধারণের চরম দুর্ভোগ

চুনারুঘাটের মানিকভান্ডার মুড়িছড়ায় একটি ব্রিজের অভাবে জনসাধারণের চরম দুর্ভোগ

চুনারুঘাট প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের মানিকভান্ডার গ্রামের মুড়িছড়ার উপর একটি ব্রিজের অভাবে পূর্বাঞ্চলের ৫/৬টি গ্রামের প্রায় হাজার দশেক জনসাধারণ চরম দুর্ভোগ পোহাচ্ছে।

সরেজমিনে জানা যায়, উপজেলার গাজীপুর ইউনিয়নের মানিকভান্ডার, বড়ক্ষের, মুড়িছড়া, উসমানপুর, নালুয়া চা বাগান সহ আশপাশের গ্রামের পাড়াপাড়ের একটি এই ব্রিজটি। মুড়িছড়ার উপর একটি ব্রিজ না হওয়ায় জরাজীর্ণ একটি পাকা সাকো দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে স্কুলের ছাত্র-ছাত্রী সহ এলাকার জনসাধারণ চলাচল করতে হচ্ছে। বর্ষা মৌসুমে জীবনের ঝুঁকি নিয়ে উক্ত ছড়া পাড় হতে হয়। এলাকার কৃষকরা তাদের উৎপাদিত পণ্য উপজেলা ও জেলা সদরে সরবরাহ করতে পারছেন না। এতে তাদের উৎপাদিত পণ্যের উপযুক্ত মূল্য থেকে বঞ্চিত হচ্ছে।

১নং গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির খানকে বিষয়টি জানানো হলে তিনি জানান, আমরা ইতিমধ্যে মানিকভান্ডার মুড়িছড়ায় একটি ব্রিজ নির্মাণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করেছি। অচিরেই ব্রিজ নির্মাণের কাজ শুরু হবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি