শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সিলেটে প্রশংসাপত্র পেলেন ৬২ পুলিশ সদস্য

সিলেটে প্রশংসাপত্র পেলেন ৬২ পুলিশ সদস্য

দর্পণ ডেস্ক : সিলেট মহানগর পুলিশের (এসএমপি) বিভিন্ন পদবীর ৬৮ জন সদস্য প্রশংসাপত্র পেয়েছেন। এদের মধ্যে ট্রাফিকপক্ষ চলাকালে ভালো কাজের জন্য দুজন এবং হকার পুনর্বাসনে ভূমিকা রাখায় বাকিদের প্রশংসাপত্র প্রদান করা হয়েছে। আজ সোমবার এসএমপির ট্রাফিক বিভাগের মাসিক কল্যাণ সভায় তাদেরকে এই প্রশংসাপত্র প্রদান করা হয়। এসএমপির ট্রাফিক বিভাগ আয়োজিত এই কল্যাণ সভা ট্রাফিক অফিসের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।

এসএমপির কমিশনার মো. নিশারুল আরিফ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অতিরিক্ত উপ-কমিশনার (ট্রাফিক) জ্যোতির্ময় সরকারের সঞ্চালনায় সভায় উপ-কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ সভাপতিত্ব করেন।

মাসিক কল্যাণ সভায় বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ট্রাফিক-উত্তর) আবুল খয়ের ও সহকারী কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) আশিদুর রহমান।

ট্রাফিক পক্ষ-২০২০ চলাকালীন প্রশংসনীয় কাজের জন্য টিআিই নিখিল জীবন চাকমা ও সার্জেন্ট নাজমুল আলমকে প্রশংসাপত্র প্রদান করা হয়। এছাড়া হকারদের পুনর্বাসনে ভূমিকা রাখায়০৯ জন ট্রাফিক ইন্সপেক্টর, ১৫ জন সার্জেন্ট, ৩ জন টিএসআই, ৪ জন এএসআই, ০৩ জন এটিএসআই, ২ জন নায়েক ও ২৪ জন কনস্টেবলকে প্রশংসাপত্র প্রদান করেন এসএমপি কমিশনার।

মাসিক কল্যাণ সভায় পুলিশ কমিশনার ট্রাফিক বিভাগে কর্মরত পুলিশ সদস্যদের উত্থাপিত প্রস্তাবসমূহ শুনেন। তিনি ট্রাফিক বিভাগের সকল সদস্যদের ন্যায়-নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের জন্য অনুপ্রাণিত করেন।

তিনি বলেন, ট্রাফিক বিভাগে কর্মরত পুলিশ সদস্যরা বাংলাদেশ পুলিশের দৃশ্যমান ইউনিট। ট্রাফিক বিভাগের সদস্যগণ সারাদিন রাস্তায় দায়িত্ব পালন করেন। সুতরাং তাদের কার্যক্রমের উপর পুলিশের ভাবমূর্তি নির্ভর করে। তাই ট্রাফিক পুলিশ সদস্যদের সততা এবং আন্তরিকতার সহিত দায়িত্ব পালন করতে হবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।