শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
নবীগঞ্জ প্রেসক্লাবে একাংশের অব্যাহতি ; ভাঙনের সুর

নবীগঞ্জ প্রেসক্লাবে একাংশের অব্যাহতি ; ভাঙনের সুর

নবীগঞ্জ প্রতিনিধি : নির্বাচনকে কেন্দ্র করে নবীগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে একাংশ অব্যাহতি নিয়েছেন বলে জানা গেছে। তাদের অভিযোগ নির্বাচনে টাকার বিনিময়ে ভোট কেনা-বেচা হয়েছে। যে কারণে পদত্যাগকারীরা ফলাফল প্রত্যাখ্যান করে ক্ষুব্দ প্রতিক্রিয়া প্রকাশ করেন। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমেও অনেকে স্ট্যাটার্স দিয়ে পদত্যাগের বিষয়টি উল্লেখ করেছেন।
পদত্যাগকারী হলেন, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আলাউর রহমান ঠাকুর, সাবেক যুগ্ম সম্পাদক কিবরিয়া চৌধুরী, কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য অলিউর রহমান অলি, সাবেক সদস্য মুরাদ আহমদ ও জাকিরুল ইসলাম।
এ ব্যাপারে মুরাদ আহমদ বলেন, ‘জাতির দর্পণ সাংবাদিকদের বৃহৎ সংগঠন প্রেসক্লাবের নির্বাচনে টাকার ছড়াছড়ি খুবই দুঃখজনক। যারা অন্যায়ের বিরুদ্ধে সার্বক্ষণিক লড়াই করেন তাদের কাছ থেকে এমন অনিয়ম আশা করা যায় না। আমরা মনে করি এই কর্মকাণ্ডের কারণে নবীগঞ্জ প্রেসক্লাব কুলসিত হয়েছে। তাই আমরা প্রেসক্লাবের সদস্য পদ থেকে অব্যাহতি নিয়েছি।
অলিউর রহমান অলি বলেন, ‘আপাততো আমরা পাঁচজন অব্যাহতি নিলেও আজ কালের মধ্যে আরও অনেক নেতৃবৃন্দ প্রেসক্লাব থেকে অব্যাহতি নেবেন।
এদিকে, ৫ নেতৃবৃন্দের অব্যাহতি এবং পক্ষে বিপক্ষে ফেসবুক স্ট্যাটাসে নবীগঞ্জ প্রেসক্লাবে ভাঙনের আভাস পাওয়া গেছে।
এ ব্যাপারে জানতে নবীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সেলিম তালুকদারকে কল দিলে তিনি রিসিভ করে নেটওয়ার্ক সমস্যার কারণে কেটে দেন। পরবর্তীতে আর কল রিসিভ করেননি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।