বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২:২৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
২০২০ সালের সেরা ১০ ফুটবলার

২০২০ সালের সেরা ১০ ফুটবলার

দর্পণ ডেস্ক : গেল বছরের প্রায় পুরোটা সময়ই কেটে গেছে করোনায়। মহামারীর কারণে সাধারণ মানুষের মতো খেলোয়াড়দেরও লকডাউনে থাকতে হয়েছে। বছরে যে খেলাগুলো হয়েছে সেই পারফরম্যান্সের ভিত্তি করে সেরা ১০০ ফুটবলার বাছাই করেছে স্পেনের ক্রীড়া দৈনিক মার্কা।

সেই তালিকায় সেরা দশে লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনালদো, নেইমারদের ছাড়িয়ে শীর্ষ চূড়ায় রয়েছেন বায়ার্ন মিউনেখের পোলিশ ফুটবলার রবাট লেওয়ানডোস্কি। তিনি প্রতিযোগিতামূলক ৪৭ ম্যাচে ৫৫ গোল করে বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রণ সংস্থার (ফিফা) বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন।

দ্বিতীয় পজিশনে রয়েছেন বায়ার্ন মিউনিখের জার্মান ফুটবলার জশুয়া কিমিচি। তিনি সাত গোল করার পাশাপাশি সতীর্থকে দিয়ে ১৭টি গোল করানোর পেছনে ভূমিকা রেখেছেন।

তৃতীয় পজিশনে পিএসজির তারকা ফুটবলার কিলিয়ান এমবাপ্পে। ফ্রান্সের এই তারকা আগামী প্রজন্মের সুপারস্টার। চারে রিয়াল মাদ্রিদের সার্হিও রামোস।

পাঁচ নম্বর পজিশনে রয়েছেন পর্তুগিজ সুপারস্টার ও জুভেন্টাসের তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। ২০২০ সালে সবচেয়ে বেশি গোল তার। পর্তুগালের হয়ে ১০০ গোল করেছেন তিনি।

ছয় নম্বর পজিশনে পিএসজির তারকা ফুটবলার নেইমার। সাতে রিয়াল মাদ্রিদের করিম বেনজেমা। আটে বায়ার্ন মিউনিখের ম্যানুয়েল নয়ার। জীবন্ত এই কিংবদন্তি ২০২০ সালে অবিশ্বাস্য পাঁচটি ট্রফি জিতেছেন বায়ার্নের হয়ে।

নয় নম্বর পজিশনে বরুশিয়া ডর্টমুন্ডের আর্লিং হরলান্ড। তিনি ৩১ ম্যাচে ৩২ গোল করেছেন। আর দশে বার্সেলোনার তারকা ফুটবলার লিওনেল মেসি। তিনি সবচেয়ে বেশি ২১টি গোল করানোয় অগ্রণী ভূমিকা রেখেছেন। লা লিগার সর্বোচ্চ গোলদাতা হিসেবে পিচিচি ট্রফি জয় করেন আর্জেন্টাইন এই সুপারস্টার।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি