বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৮:৫৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
লাখাইয়ে স্কুল ছাত্রীর বাল্য বিয়ে পন্ড

লাখাইয়ে স্কুল ছাত্রীর বাল্য বিয়ে পন্ড

লাখাই প্রতিনিধি : হবিগঞ্জের লাখাই উপজেলার মুড়িয়াউক গ্রামে এক স্কুল ছাত্রীর বাল্য বিয়ে প- করে দিয়েছে প্রশাসন।

শুক্রবার ( ১ জানুয়ারী) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। তবে এ খবর পেয়ে জামাই ও বরযাত্রীরা রওয়ানা দিয়েও আসেনি। এ নিয়ে এলাকায় আলোচনা চলছে।

জানা যায়, ওই গ্রামের রুহুল আমিন চৌধুরীর কন্যা লিজা আক্তারের সাথে বুল্লা গ্রামের সায়মন আহমেদ নামের এক যুবকের বিয়ে ঠিক হয়। গতকাল শুক্রবার বাদ জুম্মা বিয়ের দিন ধার্য্য ছিল। বিয়ে উপলক্ষে উভয়ের বাড়িতে সকল প্রস্তুতি সম্পন্ন হয়। যথা সময়ে কনে আনতে বরযাত্রীও রওয়ানা হয়। কিন্তু এর আগেই উপজেলা প্রশাসন জানতে পারেন লিজার বয়স ১৬ বছর ২ মাস।

খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে লাখাই থানার এসআই আব্দুল মন্নান ও এনায়েত উল্লাসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিয়ে পন্ড করে দেন এবং ১৮ বছর না হওয়া পর্যন্ত ওই কন্যাকে বিয়ে দেয়া যাবে না মর্মে তার পিতা-মাতার নিকট থেকে মুচলেকা রাখা হয়।

এদিকে বর যাত্রী নিয়ে রওয়ানা দিয়ে মাঝপথে এসে শুনতে পারে পুলিশ হানা দিয়েছে বিয়ে বাড়িতে। এ খবর পাওয়া মাত্রই বরযাত্রী ফিরে যায়। এদিকে কনে পক্ষ জানিয়েছে বিয়ে পন্ড হওয়ায় কয়েক লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি