রবিবার, ২৫ Jul ২০২১, ০৬:৫৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
যুক্তরাষ্ট্রে বিয়ানীবাজারের এক যুবকের আকষ্মিক মৃত্যু জকিগঞ্জে অবসরপ্রাপ্ত শিক্ষা অফিসারের মৃত্যু, বাদ আসর জানাজা দুবাগ স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক গোলাম কিবরিয়া স্মরণে ভার্চুয়াল আলোচনা ও দোয়া মাহফিল সম্পন্ন মাইকে ঘোষণা দিয়ে বিয়ানীবাজারের দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক ফকির আলমগীর আর আমাদের মাঝে নেই গোয়াইনঘাটে র‍্যাবের অভিযানে ৪৮৩ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার কঠোর লকডাউনে থাকবে যেসব বিধিনিষেধ বিয়ানীবাজারে করোনায় মারা গেলেন এক স্কুল শিক্ষিকা জকিগঞ্জের শাহগলীতে বিদ্যুৎষ্পষ্ট হয়ে এক কিশোরের মৃত্যু করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ ও সুবক্তা হাফিজ মৌলানা লুৎফুর রহমান নজিবী
স্ত্রীর সাথে অভিমান ; শায়েস্তাগঞ্জে যুবকের আত্মহত্যা

স্ত্রীর সাথে অভিমান ; শায়েস্তাগঞ্জে যুবকের আত্মহত্যা

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি : শায়েস্তাগঞ্জে স্ত্রীর উপর অভিমান করে প্রভাত মিয়া (৩৫) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে কিশোরগঞ্জের কুলিয়ারচরের সিরাজ মিয়ার পুত্র।

জানা গেছে- বেশকিছু দিন ধরেই স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য চলছিল। এ অবস্থায় বৃহস্পতিবার তার শ্বশুরবাড়ি শায়েস্তাগঞ্জের নসরতপুরে সে রাতের খাবার শেষ করে ঘুমোতে যায়। সকালে অনেক বেলা হয়ে গেলেও দরজা না খুললে তার শ্বশুরবাড়ির লোকজন দরজা ভেঙে তাকে বের করে। ওইসময় তাকে গলায় দড়ি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় পাওয়া যায়। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করেছে।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অজয় চন্দ্র দেব বলেন, নিহত প্রভাত মিয়া স্ত্রীর সাথে বিবাদ নিয়েই আত্মহত্যা করেছে। এ ঘটনার দিন তার স্ত্রীও শ্বশুরবাড়ি ছিল না। নিহতের লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ময়নাতদন্ত করার জন্য পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি