মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৮:৩০ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
বগুড়ার শিবগঞ্জে ৪র্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষন ; আটক-২

বগুড়ার শিবগঞ্জে ৪র্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষন ; আটক-২

মিজানুর রহমান,বগুড়া প্রতিনিধি : বগুড়ার শিবগঞ্জ উপজেলার পল্লীতে ৪র্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষনের খবর পাওয়া গেছে। ঘটনাটি উপজেলার আটমুল ইউনিয়নের চককানু গ্রামে ঘটেছে।
মামলা সূত্রে জানা যায়, শিবগঞ্জ উপজেলার আটমুল ইউনিয়নের চককানু গ্রামের ভুক্তভোগী ঐ ছাত্রীর বাবা মা টাঙ্গাইলের একটি ইট ভাটায় কাজ করে, এবং ঐ ছাত্রী তার দাদির সংগে বাড়িতে থাকে। তার দাদি বাড়ির পাশের একটি মুদির দোকানে কাজ করেন। ৩০ ডিসেম্বর রাত ৯ টার দিকে ঐ ছাত্রী তার দাদির কাজের মুদির দোকান থেকে বাড়ি ফেরার সময় পথিমধ্যে একই গ্রামের আক্কাস আলীর ছেলে বাবু (২৩) সহ আরো ২ জন পথরোধ করে মুখ চেপে ধরে তুলে নিয়ে গিয়ে পাশের একটি ড্রেনের পাশে ধর্ষন করে। এ সময় ঐ ছাত্রী চিৎকার করে দৌড়ে বাড়িতে গিয়ে পরিবারের লোকজনকে জানায়। বখাটে বাবু পালানোর সময় রাতেই পরিবারের লোকজন তাকে আটক করে। বাবুর পরিবারের লোকজন জানতে পেরে রাতেই বাবুকে জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ২ জনকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতরা হলো একই গ্রামের খাইরুলের ছেলে মোর্শেদুল (২০) এবং শাকিরুলের ছেলে জিয়াউর (১৫)।
এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান বলেন, ধর্ষনের অভিযোগের মামলা নেওয়া হয়েছে। এ ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে। ১ নং আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি