রবিবার, ২৫ Jul ২০২১, ০৭:৪৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
যুক্তরাষ্ট্রে বিয়ানীবাজারের এক যুবকের আকষ্মিক মৃত্যু জকিগঞ্জে অবসরপ্রাপ্ত শিক্ষা অফিসারের মৃত্যু, বাদ আসর জানাজা দুবাগ স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক গোলাম কিবরিয়া স্মরণে ভার্চুয়াল আলোচনা ও দোয়া মাহফিল সম্পন্ন মাইকে ঘোষণা দিয়ে বিয়ানীবাজারের দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক ফকির আলমগীর আর আমাদের মাঝে নেই গোয়াইনঘাটে র‍্যাবের অভিযানে ৪৮৩ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার কঠোর লকডাউনে থাকবে যেসব বিধিনিষেধ বিয়ানীবাজারে করোনায় মারা গেলেন এক স্কুল শিক্ষিকা জকিগঞ্জের শাহগলীতে বিদ্যুৎষ্পষ্ট হয়ে এক কিশোরের মৃত্যু করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ ও সুবক্তা হাফিজ মৌলানা লুৎফুর রহমান নজিবী
আজমিরীগঞ্জে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

আজমিরীগঞ্জে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

আজমিরীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের আজমিরীগঞ্জে কাকাইলছেও ইউনিয়নে আফসানা আক্তার তামান্না ওরফে কাকলি (২০) নামে এক গৃহবধূ বসত ঘরে ফ্যানের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। তিনি কাকাইলছেও ইউনিয়নের রসুলপুর গ্রামের আতাউল গনির স্ত্রী।

জানা গেছে, প্রায় ৩ বছর পূর্বে কাকাইলছেও ইউনিয়নের রসুলপুর গ্রামের হাবিবুর রহমানের মেয়ে আফসানা আক্তার তামান্নার বিয়ে হয় চাচাত ভাই আতাউল গনির সাথে। বিয়ের পর থেকে তাদের দাম্পত্য জীবনে কলহ লেগেই থাকে। গত কয়েকদিন পূর্বে তামান্না তার স্বামীর সাথে ঝগড়া করে পিতার বাড়িতে চলে আসে।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) সকাল ৮টায় ঘরের ফ্যানের সাথে ফাঁস লাগানো অবস্থায় স্বজনরা তামান্নাকে উদ্ধার করে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে আজমিরীগঞ্জ থানার এসআই ইকবাল হোসেন মরদেহ উদ্ধার করে লাশের সুরতহাল তৈরি করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন। ময়না তদন্ত শেষে তামান্নাকে রসুলপুর কবরস্থানে দাফন করা হয়েছে।

আজমিরীগঞ্জ থানার ওসি (তদন্ত) আবু হানিফ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে জানা গেছে আফসানা আক্তার তামান্নার মানসিক সমস্যা ছিলো। এ ব্যাপারে আজমিরীগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি