শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
বগুড়ায় অবৈধ অস্ত্র-গুলি সহ আন্তঃজেলা ডাকাত সর্দার লুৎফর আটক

বগুড়ায় অবৈধ অস্ত্র-গুলি সহ আন্তঃজেলা ডাকাত সর্দার লুৎফর আটক

মিজানুর রহমান,বগুড়া প্রতিনিধি : বগুড়ায় গোয়েন্দা পুলিশ ডিবির গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ২৮/১২/২০২০ ইং তারিখ ১৩ঃ৩৫ ঘটিকায় ডিবি বগুড়ার একটি চৌকস টিম বগুড়া জেলাধীন সারিয়াকান্দি থানার চালুয়াবাড়ি ইউনিয়নের দূর্গম চর এলাকায় অভিযান পরিচালনা করে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার মোঃ লুৎফর শেখ @ লুৎফর রহমান @ লুৎফর ডাকাত @ লুৎফর পাগলা (৪৭), পিতা-মোঃ মুছা শেখ @ আবু মুছা শেখ @ মুসা আলী, সাং- কাকাইল হাতা (সুজালের পাড়া), থানা- সারিয়াকান্দি, জেলা- বগুড়াকে আটক করা হয়।
আটককৃত লুৎফর শেখ এর হেফাজত হইতে একটি ওয়ান শুটার গান এবং ০২(দুই) রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত লুৎফর ডাকাত এর বিরুদ্ধে রংপুর, জয়পুরহাট, গাইবান্ধা, জামালপুর এবং বগুড়া জেলায় ০৪ টি খুনসহ ডাকাতি মামলা, ০৩ টি ডাকাতির প্রস্তুতি মামলা, ০১ টি দস্যুতা মামলা, ০২ টি অস্ত্র মামলা, ০২ টি চুরি মামলা, ০২ টি মাদক মামলা এবং ০১ টি অন্যান্য মামলাসহ মোট ১৫ টি মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী বলে জানা যায়। সে দীর্ঘ দিন যাবৎ যমুনা নদীর দূর্গম চর এলাকায় আত্নগোপনে থেকে অপরাধ মূলক কর্মকান্ড পরিচালনা করে আসছিল মর্মে জানা যায়।
তার বিরুদ্ধে অবৈধ অস্ত্র ও গুলি নিজ হেফাজতে রাখার অপরাধে সারিয়াকান্দি থানায় অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে। আটক লুৎফর শেখকে বিজ্ঞ আদালতে প্রেরণ করে ১০ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।