সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৩:০৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
নিঃস্বার্থ রক্তদান সংগঠন ‘নবীগঞ্জ’ এর আত্মপ্রকাশ

নিঃস্বার্থ রক্তদান সংগঠন ‘নবীগঞ্জ’ এর আত্মপ্রকাশ

নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জে নিঃস্বার্থ রক্তদান সংগঠনের কমিটি গঠন করা হয়েছে। রবিবার (২৭ ডিসেম্বর) উপজেলার নবীগঞ্জ আদর্শ সরকারী স্কুল মাঠে এক সভার মাধ্যমে ২০ সদস্য বিশিষ্ট এই সংগঠনের কমিটি গঠন করা হয়।

কজন তরুণ – তরুণী মিলে মানবতার স্বার্থে এবং মানুষের কল্যাণের জন্যে নিঃস্বার্থ রক্তদান সংগঠন ‘নবীগঞ্জ’ আত্মপ্রকাশ করলো। রক্তের কোন বিকল্প নাই, এসো সবাই রক্তদানে এগিয়ে যাই। রক্তদান করলে মানুষের মানসিক প্রশান্তি বাড়ে। কারণ একজন মুমূর্ষ রোগীকে রক্তদান করে থাকে মৃত্যুর মুখ থেকে ফিরিয়ে আনার যে শান্তি পাওয়া যায়, তা আর কোনভাবেই পাওয়া যায়না! তাই মানবতার তাগিদে, আমাদের দ্বারা যদি কিছুটা হলেও রক্তের অভাব দূর হয় বা মানুষের উপকারে আসে তাই আমাদের মনের আনন্দ এবং জাগরিত উচ্ছ্বাস।

রক্তদানের মতো পবিত্র আর কোন জিনিস হতে পারেনা।

তাই প্রতিটি মানব – মানবীর কাছে আমাদের আহ্বান এসো রক্তদানের মাধ্যমে আমরা মানুষদেরকে নতুন জীবন দান করি। আর আমাদের এই সংগঠন এর মূল উদ্দেশ্যেই হলো আমাদের মহান রবের সন্তুষ্টি অর্জন করা। কোন মানুষের প্রশংসা পাওয়ার জন্য বা লোক দেখানো নয়। বলেন সামাজিক সংগঠনের সদস্যরা।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি