শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিশুদের ঝগড়া নিয়ে দুই গ্রামের সংঘর্ষে নিহত ২

শিশুদের ঝগড়া নিয়ে দুই গ্রামের সংঘর্ষে নিহত ২

দর্পণ ডেস্ক : কিশোরগঞ্জের ইটনায় শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে দুই গ্রামের লোকজনের মধ্যে ভয়াবহ সংঘর্ষে দুই জন নিহত এবং অন্তত ৩০ জন আহত হয়েছে।

শনিবার সকালে উপজেলার দুর্গম মৃগা ইউনিয়নের শান্তিপুর আমিরগঞ্জ বাজার এলাকায় এ সংঘর্ষ হয়।

নিহতরা হলেন, প্রজারকান্দা গ্রামের নূর হোসেনের ছেলে বাদল মিয়া (৪৫) ও শান্তিপুর গ্রামের মৃত লাল মিয়ার ছেলে মিরাশ আলী (৭০)। আহতদের পাশ্ববর্তী সুনামগঞ্জ ও হবিগঞ্জ জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, মৃগা ইউনিয়নের শান্তিপুর ও প্রজারকান্দা গ্রামের লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। শুক্রবার রাতে টেম্পুতে লোক উঠানোকে কেন্দ্র করে শান্তিপুর বাজার এলাকায় দুই শিশুদের মধ্যে ঝগড়া হয়। রাতে আমিরগঞ্জ বাজারে দু’পক্ষে এসব নিয়ে সালিসে বসে। সেখানে প্রজারকান্দা গ্রামের আতাউরকে মারধর করে শান্তিপুরের লোকজন।

এ ঘটনার জের ধরেন শনিবার সকালে দু’পক্ষের শত শত মানুষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই মারা যান দু’জন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ইটনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুর্শেদ জামান জানান, দুই গ্রামের বাসিন্দাদের পূর্ব বিরোধের জেরে এ সংঘর্ষ হয়। বর্তমানে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।