মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৩২ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
পেলের রেকর্ড ভাঙলেন মেসি

পেলের রেকর্ড ভাঙলেন মেসি

দর্পণ ডেস্ক : আগের ম্যাচেই পেলেকে ছুঁয়ে ফেলেছিলেন লিওনেল মেসি। এবার ব্রাজিলিয়ান কিংবদন্তিকে ছাড়িয়ে রেকর্ড নিজের করে নিলেন তিনি।

ফলে এক ক্লাবের হয়ে সবচেয়ে বেশি গোলের মালিক এখন বার্সার আর্জেন্টাইন ফরোয়ার্ড। আর দুর্দান্ত মেসিতে ভর করেই রিয়াল ভায়াদোলিদের বিপক্ষে স্বস্তির জয় পেল কাতালান জায়ান্টরা।

মঙ্গলবার দিনগত রাতে রিয়াল ভায়াদোলিদের বিপক্ষে ৩-০ গোলের বড় জয় পেয়েছে বার্সা। পেদ্রির ব্যাকহিল থেকে বল পেয়ে দলের তৃতীয় গোলটি করেন মেসি, যা বার্সার জার্সিতে তার ৬৪৪তম গোল।

ভায়াদোলিদের বিপক্ষে বার্সার প্রথম গোলটিতেও ছিল মেসির ছোঁয়া। তার ক্রসেই বল জালে জড়ান লেংলে।

এরপর দলের দ্বিতীয় গোলটির উৎসমুখে ছিলেন মেসি, যা শেষ করেন মার্টিন ব্র্যাথওয়েট। শেষদিকে মেসির একটি শট পোস্টে লেগে ফিরে আসে।

মেসির আগে এক ক্লাবের হয়ে সবেচেয়ে বেশি গোলের মালিক ছিলেন পেলে। নিজ দেশের ক্লাব সান্তোসের হয়ে ১৯৫৬ থেকে ১৯৭৪ সাল পর্যন্ত ১৯ মৌসুম মাঠ মাতিয়ে তিনি গোল করেছিলেন ৬৪৩টি। একসময় ভাবা হতো, পেলের অন্তত এই রেকর্ডটি কারো পক্ষে ভাঙা সম্ভব নয়। কিন্তু মেসি তা ভুল প্রমাণ করলেন।

এদিকে ভায়াদোলিদের বিপক্ষে জিতলেও এখনও পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানেই আছে বার্সা। শীর্ষে থাকা অ্যাতলেটিকো মাদ্রিদের সঙ্গে কোম্যানের দলের পার্থক্য এখন ৮ পয়েন্ট। দিয়েগো সিমিওনের দল আবার এক ম্যাচ কম খেলেছে। এমনকি দ্বিতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদও বার্সার চেয়ে এগিয়ে আছে ৫ পয়েন্টের ব্যবধানে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।