সোমবার, ১০ মে ২০২১, ০২:১০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বড়লেখা থেকে ১৮৫০ পিস ইয়াবা সহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ মাদ্রাসা ও এতিমখানার নামে ভুয়া রশিদ তৈরি করে চাঁদা আদায়;আটক ১১ প্রতারক ইফতারি ও ঈদের কাপড়ের জেরে ওসমানী নগরে অন্তঃসত্ত্বা নববধূ হত্যা;আটক -২ সুনামগঞ্জে ২৫০ টাকার জন্য বন্ধুর হাতে বন্ধু খুন গ্রামপুলিশ রউফ হত্যা মামলার ২ আসামীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ মাধবপুরে ২২৪৮ পিস ইয়াবা সহ র‍্যাবের হাতে আটক সুজন জকিগঞ্জ থেকে আরো একজন হেফাজত নেতা গ্রেফতার অনন্য নেত্রী শেখ হাসিনা -সিলভিয়া পারভিন লেনি ৪৬০ পিস ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৯ যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরছেন সাবেক ছাত্রনেতা মস্তাক আহমেদ
সিলেট-ঢাকা মহাসড়ক ৪ লেন প্রকল্প একনেকে যাচ্ছে জানুয়ারিতে

সিলেট-ঢাকা মহাসড়ক ৪ লেন প্রকল্প একনেকে যাচ্ছে জানুয়ারিতে

দর্পণ ডেস্ক : সিলেট-ঢাকা মহাসড়ক চার লেনে উন্নীতকরণ প্রকল্প ২০২১ সালের জানুয়ারি মাসে একনেকে অনুমোদনের জন্য উত্থাপন করা হবে।

একথা বলেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) সচিবালয়স্থ কার্যালয় হতে ভিডিও কনফারেন্সে সিলেট-মৌলভীবাজার-শ্রীমঙ্গল ও সিলেট-হবিগঞ্জ রুটে বিআরটিসির বাস সার্ভিস উদ্বোধনকালে পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেনের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। এ দুই রোডে ৬টি করে মোট ১২টি এসি বাস চালু করা হয়।

ওবায়দুল কাদের এসময় আরও বলেণ, বলেন, ‘শীতকালে ঘন কুয়াশায় দৃষ্টিসীমা কমে আসে। ঘন কুয়াশায় সড়ক দুর্ঘটনা এড়াতে সতর্কতার সাথে যানবাহন চালানোর জন্য পরিবহন মালিক ও শ্রমিকদের অনুরোধ জানাচ্ছি।’

এসময় ঢাকা-সিলেট মহাসড়ক চার লেনে উন্নীতকরণ প্রকল্প আগামী মাসে একনেকে অনুমোদনের জন্য উত্থাপন করা হবে বলেও জানান তিনি।

এই ভিডিও কনফারেন্সে সংযুক্ত ছিলেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম, বিআরটিসির চেয়ারম্যান মো. এহছানে এলাহী, সিলেটের রেঞ্জের ডিআইজি এবং হবিগঞ্জ ও মৌলভীবাজারের জেলা প্রশাসক ও পুলিশ সুপার ।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি