বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২:৪৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
শেরপুরে ইয়াবাসহ আবারও নবীগঞ্জের চাম্পা গ্রেফতার

শেরপুরে ইয়াবাসহ আবারও নবীগঞ্জের চাম্পা গ্রেফতার

মোঃ ফাহাদ আহমদ, নবীগঞ্জ : মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর বাজারে একাধিকবার মাদক মামলার আসামি নবীগঞ্জের এক মাদক বিক্রেতাকে ২২ পিছ ইয়াবাসহ গ্রেফতার করেছে মৌলভীবাজার মডেল থানার নিয়ন্ত্রণাধীন শেরপুর ফাঁড়ি পুলিশ৷

শুক্রবার (১৮ ডিসেম্বর) দিবাগত রাত ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে ফাঁড়ি পুলিশের এসআই ইফতেখার ইসলাম ও এএসআই মোশাহিদ কামালসহ সঙ্গীয় পুলিশের একটিদল বাজারের বিভিন্ন জাগায় অভিযান পরিচালনা করেন।

অভিযানে নবীগঞ্জ উপজেলার পারকুল গ্রামের মৃত. লেফাস মিয়ার ছেলে চিহ্নিত ইয়াবা বিক্রেতা ও এলাকার মাদক সম্রাট নামে খ্যাত জাবেদ মিয়া ওরপে চাম্পা (৪০) শেরপুর বাজার কলি হোটেলের সামন থেকে গ্রেফতার করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানায় যায়, গ্রেফতার হওয়া মাদক বিক্রেতা চাম্পা মাদক মামলায় অনেকবার জেল হাজতে গিয়েছে। মাদক মামলায় গত মাস দু’এক আগেও জেল হাজতে থাকার পর বেরিয়ে আসে। কিন্তু হাজতে যাওয়ার পরেও মাদক ব্যবসা কিছুতেই ছাড়েনি। মাদক ব্যবসা যেনো তার নিত্যদিনের সঙ্গী হয়ে গিয়েছে।

সূত্র আরও জানায়- গ্রেফতার হওয়া চাম্পাকে পুলিশ কয়েকবার মাদক মামলায় গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। প্রত্যেকটি মামলায় গ্রেফতারের পর ২/৩ মাস পরেই জামিনে বের হয়ে এসে পুনরায় মাদক ব্যবসা শুরু করে।

এব্যাপারে- শেরপুর ফাঁড়ি পুলিশের ইনচার্জ ইফতেখার ইসলাম এক মাদক বিক্রেতা গ্রেফতার ও তার দেহ তল্লাশি করে ২২ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন। এবং গ্রেফতার হওয়া মাদক বিক্রেতা চাম্পার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ দমণ আইনে মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন।

তিনি আরও জানান- শেরপুরে মাদকের বিরুদ্ধে পুলিশের চলমান অভিযান অব্যাহত আছে এবং থাকবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি