সোমবার, ০৮ মার্চ ২০২১, ১২:৫২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজার সরকারি কলেজের ছাত্র আকিব চলে গেছেন না ফেরার দেশে ঐতিহাসিক ৭ মর্চের ভাষণ নতুন প্রজন্মের প্রেরনার উৎস শহিদ আফ্রিদির মেয়েকে বিয়ে করছেন শাহিন আফ্রিদি গোপন ৮ স্ত্রী নক্সাবন্দীর , মামলা তুলে নিতে ৪র্থ স্ত্রীকে হুমকি শাবি ছাত্রীর গোসলের দৃশ্য ধারণের অভিযোগ সোমবার থেকে ব্রিটিশ নাগরিকদের ভ্রমণের জন্য নতুন আইন : অমান্য করলে ৬,৪০০ পাউন্ড জরিমানা সিলেটে ইনজেকশন পুশ করে স্ত্রীকে হত্যা, স্বামী আটক একদিনে কেজিতে পেঁয়াজের দাম বাড়ল ১০ টাকা সিলেটে ঐতিহাসিক ৭ মার্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা এই প্রথম ৭ মার্চ পালন : স্বাধীনতায় ভূমিকা রাখা সব জাতীয় নেতাকে প্রাপ্য সম্মান দিতে চায় বিএনপি
নবীগঞ্জ ও মাধবপুরে দলীয় প্রার্থীর নাম প্রকাশ

নবীগঞ্জ ও মাধবপুরে দলীয় প্রার্থীর নাম প্রকাশ

নবীগঞ্জ প্রতিনিধি : আগামী ১২ জানুয়ারি অনুষ্ঠিত হবে পৌরসভা নির্বাচনের দ্বিতীয় দফার ভোট। এই ধাপে একযোগে দেশের ৬১টি পৌরসভার সাথে নবীগঞ্জ ও মাধবপুরে নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে সামনে রেখে মেয়র পদে মনোনয়ন দিয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ ও বিএনপি।

শুক্রবার (১৮ ডিসেম্বর) গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা হয়। সভায় ৬১ জনের নাম ঘোষণা করা হয়।

নবীগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক গোলাম রসুল রাহেল চৌধুরী এবং মাধবপুর পৌরসভায় মনোনয়ন পেয়েছেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রীধাম দাস গুপ্ত। রাহেল বাংলাদেশ সরকারের বন ও পরিবেশ মন্ত্রী মো. সাহাব উদ্দিনের জামাতা।

এদিকে, একই দিনে বিএনপিও তাদের দলীয় প্রার্থীদের মনোনয়ন দিয়েছে। গতকাল শুক্রবার দুপুরে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে উপস্থিত মনোনীত প্রার্থীদের সামনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ নাম ঘোষণা করেন।

নবীগঞ্জে বিএনপির মনোনয়ন পেয়েছেন পৌর বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান মেয়র ছাবির আহমেদ চৌধুরী এবং মাধবপুর পৌরসভায় পেয়েছেন উপজেলা বিএনপির সদস্য হাবিবুর রহমান।

নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিল ২০ ডিসেম্বর। মনোনয়ন যাচাই-বাছাই হবে ২২ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ ডিসেম্বর। ভোট হবে ১৬ জানুয়ারি সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি