বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৭:২৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
গোলাপগঞ্জে পল্লীবিদ্যুৎ কর্মীর বিদ্যুৎ স্পর্শে মৃত্যু বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ
বিয়ের দুই মাসেই মা হলেন বলিউডের গায়িকা স্বপ্না চৌধুরী

বিয়ের দুই মাসেই মা হলেন বলিউডের গায়িকা স্বপ্না চৌধুরী

দর্পণ ডেস্ক : বলিউডে পরিচিত গায়িকা স্বপ্না চৌধুরী। রিয়েলিটি শো বিগ বসের প্রতিযোগী ছিলেন তিনি। প্রতিযোগিতা থেকে বেরিয়ে গোপনে বিয়ে করেন এ অভিনেত্রী।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে তার বিয়ের খবর। এমন তথ্যই প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম জি২৪ ঘন্টা।

জানা গেছে, দীর্ঘদিনের পুরানো বন্ধু বীর সাহুকে বিয়ে করেছেন তিনি। সাহুর সঙ্গে বিয়ের ছবিও প্রকাশ্যে এসেছে তার। সেখানে লাল সালোয়ার কামিজে দেখা গেছে স্বপ্নাকে।

অক্টোবরে বিয়ে করেছেন স্বপ্না। সে খবর প্রকাশ্যে এসেছে গত নভেম্বরে। চলতি মাসে মা হওয়ার খবরও দিয়েছেন হরিয়ানার জনপ্রিয় গায়িকা। বিয়ের তিন মাসের মাথায় সন্তানসহ ছবিও শেয়ার করেছেন তিনি।

শেয়ার করার সঙ্গে সঙ্গে নেট দুনিয়ার ছড়িয়ে পড়ে সে ছবি। আর তাতেই প্রশ্ন নেটিজেনদের মনে, তাহলে কি বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিল স্বপ্না? যদিও বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন এ গায়িকা।

তবে, এ প্রশ্ন করায় হরিয়ানার বেশ কয়েকজন যুবকের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েছিলেন স্বপ্না। এমন খবরও ছড়িয়ে পড়েছিল বি-টাউনে। শুধু বিবাদই নয়, যুবকদের সঙ্গে হাতাহাতিও করেন স্বপ্নার স্বামী বীর সাহু।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি