শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ১১:১১ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
নবীগঞ্জে মাদক,জুয়া ও ছিনতাইকারীদের বাড়ি বাড়ি গিয়ে পুলিশের সাড়াশি অভিযান

নবীগঞ্জে মাদক,জুয়া ও ছিনতাইকারীদের বাড়ি বাড়ি গিয়ে পুলিশের সাড়াশি অভিযান

নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জে মাদক ব্যবসায়ী, মাদক সেবী জুয়ারী, চোর- ডাকাত, ছিনতাই প্রতিরোধ টিমের সাড়াশি অভিযান পরিচালনা করা হয়েছে।

গতকাল মঙ্গলবার বিকালে নবীগঞ্জ বাহুবলে অভিযানের অংশ হিসেবে এরই ধারাবাহিকতায় নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নে এ অভিযান পরিচালনা করা হয়। বিকেল থেকে রাত ৮টা পর্যন্ত এ অভিযানের নেতৃত্বদেন নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী। ইনাতগঞ্জ ইউনিয়নে অপরাধ চক্রের সাথে জড়িদের বাড়ি বাড়ি গিয়ে সতর্ককতামূলক হুশিয়ারি দিয়ে সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী তাদের উদ্যোশ্যে বলেন, যারা মাদক, চোরি ডাকাাতি, ছিনতাইকারী সহ অন্যান্য অপরাধের সাথে জড়িত তাদেরকে সচেতন হতে হবে। অন্যতায় তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি জনসম্মুখে জনসাধারনকে অপরাধের সাথে যারা জড়িত তাদের তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করার আহবানও জানান। কারন জনগনের সহযোগিতার মধ্য দিয়েই অপরাধকে নির্মুল করা সম্বব।
এসময় উপস্থিত ছিলেন, নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান, ইনাতগঞ্জ ফাঁড়ির পুলিশ পরিদর্শক শামছুদ্দিন খাঁন, এসআই শাহজাহান আহমেদ, এসআই সাঈদ আহমেদ, এসআই হানিফ, এএসআই রাজ্জাক, এএসআই সিরাজ, এএসআই হান্নান, এএসআই আব্দুস সামাদ আজাদ, এএসআই লোকেশ দাশসহ একদল সঙ্গীয় পুলিশ।

প্রেরক
বুলবুল আহমদ
নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধি
মোবাইল নং ০১৭১৬৭৯৬৩৯৮

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি