শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০১ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের বিজয় দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ

নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের বিজয় দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ

নবীগঞ্জ প্রতিনিধি : মহান বিজয় দিবস। বাঙালি জাতির হাজার বছরের বীরত্বের এক অবিস্মরণীয় দিন। বীরের জাতি হিসেবে আত্মপ্রকাশ করার দিন। পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ নামে একটি স্বাধীন ভূখণ্ডের নাম জানান দেওয়ার অবিস্মরণীয় আজকের এইদিন।

যার পেছনে রয়েছে দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী লড়াই। যে লড়াইয়ে লাখো প্রাণের বিনিময়ে ১৯৭১ সালের আজকের দিনে অর্জিত হয় আমাদের স্বাধীনতা। জাতি আজ গভীর শ্রদ্ধা আর ভালোবাসার সঙ্গে স্মরণ করবে সেইসব বীর শহীদদের যাদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছে বাঙালির প্রিয় স্বাধীনতা। দিনটি উপলক্ষে দেশের সকল শ্রেণি-পেশার মানুষ বিভিন্ন কর্মসূচির ও আয়োজনের মাধ্যমে দিনটি পালন শ্রদ্ধাভরে পালন করছে।

এ-উপলক্ষ্যে মহান মুক্তিযুদ্ধে সকল শহীদস্মরণে ও সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে নবীগঞ্জ গণকবর স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেছে জাতীয় অনলাইন প্রেসক্লাবের অন্তর্ভুক্ত “নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাব”।

এসময় উপস্থিত ছিলেন- নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি বুলবুল আহমদ, সাধারণ সম্পাদক মোঃ ফাহাদ আহমদ, তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন, আফজাল হোসেন, জুনায়েদ আহমদ সহ অনেকেই।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।