রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৬:১৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
সিলেট নগরীতে দিনে দুপুরে দুর্ধর্ষ চুরি ; স্বর্ণালঙ্কারসহ ২০ লাখ টাকার মালামাল লুট

সিলেট নগরীতে দিনে দুপুরে দুর্ধর্ষ চুরি ; স্বর্ণালঙ্কারসহ ২০ লাখ টাকার মালামাল লুট

দর্পণ ডেস্ক : সিলেট নগরের জালালাবাদ আবাসিক এলাকায় আবারও চুরির ঘটনা ঘটেছে। আগেরবার রাতেরবেলা হলেও এবার দিনে দুপুরে। এলাকাটির একটি বাসার ভাড়াটে মো. রাসেল মিয়ার ফ্ল্যাট থেকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল লুট হয়েছে।

প্রত্যক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে, জালালাবাদ আবাসিক এলাকার ১৭/৪ নম্বর বাসায় পরিবার নিয়ে থাকেন নগরের আম্বরখানাস্থ ডিঙি রেস্টুরেন্টের ম্যানেজার মো. রাসেল মিয়া। তবে আজ মঙ্গলবার (১৫ ডিসেম্বর) বাসায় কেউ না থাকার সুযোগে সকাল ৬ থেকে ১১টার মধ্যে কোনো এক সময়

পেছনের কলাপসিবল গেট ভেঙে চুরেরা ঘরে ঢুকে ৮-১০টি আলমারি ভেঙে, পুরো ঘর তছনছ করে নগদ অর্থ ও স্বর্ণালঙ্কারসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। দুপুরের দিকে প্রতিবেশীদের খবরের ভিত্তিতে রাসেল মিয়া বাসায় গিয়ে অবস্থা দেখে পুলিশে খবর দেন। পরে বিমানবন্দর থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ বিষয়ে মো. রাসেল মিয়া থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

উল্লেখ্য, গত ২৮ নভেম্বর রাত সাড়ে ৯টায় বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলের বাসায় চুরির ঘটনা ঘটে। সেসময় তার বাসার পাশের একটি ফ্ল্যাট থেকে প্রায় ২৩ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৭৫ হাজার টাকা চুরি যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসাইন। তিনি জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করছেন। প্রাথমিক তদন্ত শেষে আমরা বিস্তারিত জানতে পারব।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি