বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০২:২৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
মাঠেই নাসুমকে মারতে তেড়ে গেলেন মুশফিক

মাঠেই নাসুমকে মারতে তেড়ে গেলেন মুশফিক

দর্পণ ডেস্ক : বঙ্গবন্ধু টি-২০ কাপ শেষ ধাপে এসে প্রতিষ্ঠিত ক্রিকেটারদের অনাকাঙ্খিত আচরণের জন্য আলোচনায়। এর আগে বাংলাদেশ দলের পেসার সাইফউদ্দিন সতীর্থ আনিসুল ইমনের ওপর চড়াও হয়েছিলেন। এবার প্লে অফের ম্যাচে সতীর্থ নাসুম আহমেদের দিকে আক্রমণাত্মক ভঙ্গিতে তেড়ে আসেন বেক্সিমকো ঢাকার অধিনায়ক এবং বাংলাদেশ দলের সিনিয়র ক্রিকেটার মুশফিকুর রহিম।

প্লে অফের ম্যাচে তামিম ইকবালের ফরচুন বরিশালের বিপক্ষে ৯ রানে জিতেছে মুশফিকের ঢাকা। নিশ্চিত করেছে দ্বিতীয় কোয়ালিফায়ার। কিন্তু ওই জয় ছাড়িয়ে আলোচনায় মুশফিকুর রহিমের অক্রিকেটার সুলভ আচরণ। সামাজিক যোগাযোগ মাধ্যমও বিষয়টি নিয়ে বেশ সবর। জুনিয়র ক্রিকেটারের প্রতি মুশফিকের মতো সিনিয়র ক্রিকেটারের এমন আচরণ মানতে পারছেন না অনেকে।

ঘটনাটা ঘটে ফরচুন বরিশালের ইনিংসের ১৭তম ওভারে। ঢাকার বোলার শফিকুল ইসলামের অফ স্টাম্পের বাইরে করা বলটি শট নিতে গিয়ে ফাইন লেগে ক্যাচ তুলে দেন আফিফ হোসেন। দুর্দান্ত ব্যাটিং করা আফিফের ওই ক্যাচটি নিতে ছুটে আসেন বাঁ-হাতি স্পিনার নাসুম আহমেদ। মুশফিকুর রহিমও ছুটে যান ক্যাচটি নিতে। কিন্তু কেউ কাউকে ক্যাচটি নেওয়ার জন্য কল করেননি।

শেষ পর্যন্ত মুশফিকুর রহিমই ক্যাচটা নেন। এরপরই ঘটে অবাক করা ঘটনাটি। মুশফিক হাতের বল নিয়েই তেড়ে যান নাসুমের দিকে। যেন বলটা ছুঁড়ে মারতে চান তরুণ ওই ক্রিকেটারের গায়ে। অন্য ক্রিকেটাররা আফিফের আউট উদযাপন করতে আসলেও সেদিকে ভ্রুক্ষেপ করেননি মুশফিক। বরং রাগ ঝাড়তে থাকেন নাসুমের ওপর। মুশফিকের ওই ক্ষোভ বিনা বাক্যব্যয়ে মাথা নিচু করেই হজম করেন নাসুম।

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মুরাদ আব্দুল্লাহ নামের এক ভক্ত লিখেছেন, মুশফিক গুরুত্বপূর্ণ সময়ে যত ক্যাচ, স্টাম্পিং মিস করেছেন তার জন্য যদি সিনিয়ররা তার ওপর চড়াও হতেন, তাহলে ক্রিকেটই খেলা হতো না তার। জাফর আহমেদ লিখেছেন, মুশফিকের আচরণ ছিল খুবই দৃষ্টিকটু। রাশেদ আহমেদ লিখেছেন, শেম অন ইউ মুশফিকুর রহিম। এভাবে আরও অনেকে মুশফিকের আচরণের সমালোচনা করেছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি