রবিবার, ২৫ Jul ২০২১, ০৬:৩৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
যুক্তরাষ্ট্রে বিয়ানীবাজারের এক যুবকের আকষ্মিক মৃত্যু জকিগঞ্জে অবসরপ্রাপ্ত শিক্ষা অফিসারের মৃত্যু, বাদ আসর জানাজা দুবাগ স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক গোলাম কিবরিয়া স্মরণে ভার্চুয়াল আলোচনা ও দোয়া মাহফিল সম্পন্ন মাইকে ঘোষণা দিয়ে বিয়ানীবাজারের দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক ফকির আলমগীর আর আমাদের মাঝে নেই গোয়াইনঘাটে র‍্যাবের অভিযানে ৪৮৩ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার কঠোর লকডাউনে থাকবে যেসব বিধিনিষেধ বিয়ানীবাজারে করোনায় মারা গেলেন এক স্কুল শিক্ষিকা জকিগঞ্জের শাহগলীতে বিদ্যুৎষ্পষ্ট হয়ে এক কিশোরের মৃত্যু করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ ও সুবক্তা হাফিজ মৌলানা লুৎফুর রহমান নজিবী
সুনামগঞ্জ থেকে ইয়াবাসহ আটক ভারতীয় নাগরিক

সুনামগঞ্জ থেকে ইয়াবাসহ আটক ভারতীয় নাগরিক

দর্পণ ডেস্ক : সুনামগঞ্জ জেলার তাহিরপুর বারেক টিলা এলাকা থেকে ৭৭০ পিস ইয়াবাসহ ১ ভারতীয় নাগরিককে আটক করেছে র‌্যাব ৯। এ সময় তার কাছে থেকে ৭৭০ পিস ইয়াবা জব্দ করা হয়।

জানা যায়, শনিবার (৫ ডিসেম্বর) বিকেলে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিপিসি-৩(সুনামগঞ্জ কোম্পানির) একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে তাহিরপুর থানার বারেক টিলা এলাকায় লে. কমান্ডার ফয়সাল ও এএসপি মো. আব্দুল্লাহ’র নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে আটক করে। এ সময় তার কাছে থেকে ৭৭০ পিস ইয়াবা জব্দ করা হয়।

আটককৃত ভারতীয় নাগরিক প্রয়াত রোরেন্দ্রো ডি.শীরার পুত্র অ্যান্ড্রিও এন মারাক (২২)। তাকে জব্দকৃত আলামতসহ মাদক আইনে মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-৯ এর এএসপি (মিডিয়া) ওবাইন স্মাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি