শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ১০:৫৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষক ; স্বীকৃতিদাতা মার্কিন সিনেটর গ্রেফতার সিলেট নগরীতে বিনামূল্যে ওয়াইফাই থাকলে ও মিলছে না সেবা বিশ্বের সবচেয়ে শক্তিশালী অস্ত্র রয়েছে উত্তর কোরিয়ায় সিলেট হুমায়ুন চত্বরের তিতাস হোটেলে অসামাজিক কার্যকলাপে নারীসহ আটক ১৪ বিয়ানীবাজারের দক্ষিণ চরিয়ায় মিনি নাইট ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন নবীগঞ্জে আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি অভিযোগ ; নিরব স্বতন্ত্র নবীগঞ্জে সাবেক এমপি সুজাতসহ ১৬ জনের আগাম জামিন বানিয়াচংয়ে বিকল্প জীবিকা নির্বাহের জন্য বিল ব্যবহারকারী সদস্যদের মাঝে চেক বিতরণ ‘বঙ্গবন্ধু’ সিনেমায় শেখ রেহানা চরিত্রে অভিনয় করবেন সাবিলা নূর খুলনায় ভাড়া না পেয়ে ভাড়াটিয়ার ঘরে তালা ; শিশুর মৃত্যু
সাবেক স্বামীর এসিডে ঝলসে গেল রিমার স্বপ্ন

সাবেক স্বামীর এসিডে ঝলসে গেল রিমার স্বপ্ন

দর্পণ ডেস্ক : রাজধানীর আশুলিয়ায় এক নারীকে এসিড নিক্ষেপের অভিযোগ উঠেছে তার সাবেক স্বামীর বিরুদ্ধে। ওই ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকালে আশুলিয়া থানার এসআই ইকবাল হোসেন জানান, বুধবার রাত ১০টার দিকে আশুলিয়ার জামগড়ায় এলাকায় এ ঘটনা ঘটে।

আহত আক্তার রিমাকে (১৮) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আশুলিয়ার দি ড্রেস অ্যান্ড দি আইডিয়াস পোশাক কারখানায় চাকরি করতেন তিনি।

পুলিশ এ ঘটনায় আটক রিমার সাবেক স্বামী রঞ্জু মিয়ার বাড়ি জামালপুরের মেলান্দহ থানায়।

রিমার বাবা দুলাল শেখ বলেন, গত দুই বছর আগে রঞ্জু ও রিমার বিয়ে হয় আর তিন মাস আগে তাদের তালাক হয়ে যায়। পরে রিমা আশুলিয়ায় পোশাক কারখানায় চাকরি নেয়। এতে ক্ষিপ্ত হয়ে রিমাকে এসিড নিক্ষেপ করে রঞ্জু।

হাসপাতালে রিমার সঙ্গে থাকা তার ভাই জাহিদ জানান, রিমার চোখ, মুখ ও বুক পর্যন্ত এসিডে ঝলসে গেছে; তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে রিমার শারীরিক অবস্থা নিয়ে চিকিৎসকরা এখনও বিস্তারিত কিছু জানাননি।

এ বিষয়ে এসআই বলেন, রিমা কর্মস্থল থেকে বাসায় ফিরছিলেন। পথে পূর্ব থেকে ওৎ পেতে থাকা রঞ্জু তাকে এসিড নিক্ষেপ করে পালানোর চেষ্টা করে। এ সময় স্থানীয়রা তাকে ধরে ফেলে পুলিশে খবর দেয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি