বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৩:৫৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
রাতে হঠাৎ পাবনা-খুলনায় জাতীয় গ্রিডে বিপর্যয়

রাতে হঠাৎ পাবনা-খুলনায় জাতীয় গ্রিডে বিপর্যয়

দর্পণ ডেস্ক : জাতীয় গ্রিডে বিপর্যয়ের কারণে প্রায় ১ ঘণ্টা বিদ্যুৎ বিচ্ছিন্ন ছিল খুলনা বিভাগের ১০ জেলাসহ ১২টি জেলা। এদিকে পাবনা ঈশ্বরদী উপজেলাতে যান্ত্রিক ত্রুটির কারণে রাতে দু ঘণ্টা বন্ধ থাকার পর আবার বিদ্যুৎ সরবরাহ শুরু হয়েছে।

বুধবার রাত ১১টার দিকে হঠাৎ করে বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে যায় খুলনা বিভাগের ১০ জেলাসহ পিরোজপুর ও রাজবাড়ী। বিদ্যুৎ না থাকায় এসব এলাকার সর্বত্র নেমে আসে অন্ধকার। পরে রাত ১২টার কিছু পর আবার বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হতে শুরু করে। কি কারণে হঠাৎ করে জাতীয় গ্রিডে সমস্যা দেখা দিয়েছে সে বিষয়ে নিশ্চিত কিছু জানায়নি বিদ্যুৎ বিভাগ।

এদিকে, গ্রিড উপকেন্দ্রে যান্ত্রিক ত্রুটির কারণে দু ঘণ্টা বন্ধ থাকার পর পাবনায় আবার বিদ্যুৎ সরবরাহ শুরু হয়েছে। জেলার ঈশ্বরদী উপজেলার জয়নগর উপকেন্দ্রে বুধবার রাত পৌনে ১২টার দিকে এই সমস্যা দেখা দেয় বলে উপকেন্দ্রটির সহকারী প্রকৌশলী মশিউর রহমান জানান।

তিনি বলেন, গ্রিডের সার্কিট ব্রেকারে সমস্যা দেখা দিয়েছিল। এটা গুরুতর কোনো সমস্যা না। মাঝেমধ্যে এমন হয়। সমস্যা দেখা দেওয়ার পর পৌনে এক ঘণ্টা থেকে দেড় ঘণ্টার মধ্যে ঠিক হয়ে যায়।

সরেজমিনে দেখা গেছে, পাবনা শহরে রাত পৌনে ১২টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত বিদ্যুৎ ছিল না। রাত ১টার মধ্যে অন্য অনেক এলাকায় বিদ্যুৎ আসার খবর পাওয়া গেছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি