সোমবার, ১০ মে ২০২১, ০২:১৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বড়লেখা থেকে ১৮৫০ পিস ইয়াবা সহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ মাদ্রাসা ও এতিমখানার নামে ভুয়া রশিদ তৈরি করে চাঁদা আদায়;আটক ১১ প্রতারক ইফতারি ও ঈদের কাপড়ের জেরে ওসমানী নগরে অন্তঃসত্ত্বা নববধূ হত্যা;আটক -২ সুনামগঞ্জে ২৫০ টাকার জন্য বন্ধুর হাতে বন্ধু খুন গ্রামপুলিশ রউফ হত্যা মামলার ২ আসামীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ মাধবপুরে ২২৪৮ পিস ইয়াবা সহ র‍্যাবের হাতে আটক সুজন জকিগঞ্জ থেকে আরো একজন হেফাজত নেতা গ্রেফতার অনন্য নেত্রী শেখ হাসিনা -সিলভিয়া পারভিন লেনি ৪৬০ পিস ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৯ যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরছেন সাবেক ছাত্রনেতা মস্তাক আহমেদ

চেলসির বড় জয়

দর্পণ ডেস্ক : উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে জিরুর হ্যাটট্রিকে সেভিয়াকে উড়িয়ে দিয়েছে চেলসি। আগেই নক আউট পর্ব নিশ্চিত করা ল্যাম্পার্ডের দল এদিন জিতেছে ৪-০ গোলে। আরেক ম্যাচে লাৎসিওর সঙ্গে ১-১ গোলে ড্র করেছে বরুশিয়া ডর্টমুন্ড।

চ্যাম্পিয়ন্স লিগে ইংলিশ ক্লাবগুলোকে লড়াই করতে হচ্ছে নক আউট পর্বের জন্য। কিন্তু এ যাত্রায় অনেকটাই নির্ভার চেলসি। আগেভাগেই মিলেছে টিকিট। তারপরও সেভিয়ার মাঠে র‌্যামন সানচেজে ই গ্রুপের ম্যাচে বেশ সতর্ক হেই নামে ল্যাম্পার্ড শীষ্যরা। একাদশে বেশ কিছু পরিবর্তন আনেন কোচ। তার সুফল পেতেও বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি তাকে।

মাত্র আট মিনিটেই ব্লু’দের লিড উপহার দেন অলিভার জিরু। ডি বক্সে তাকে বলের যোগানদাতা কাই হাভার্টজ। শুরুতেই ধাক্কা খায় স্বাগতিকরা। সে ধাক্কা সামলে ঘুরে দাঁড়াতে ছিলো আপ্রাণ চেষ্টা। ২৪ মিনিটে র‌্যাকিটিচ ও হেসুসের চেষ্টা ব্যর্থ হলে সুযোগ হারায় সেভিয়া। ৫৪ মিনিটে র‌্যামন সানচেজে আবারো জিরু ম্যাজিক। এ মৌসুমে শুরুর একাদশে নিয়মিত সুযোগ পাচ্ছিলেন না এই ফরাসি স্ট্রাইকার। কিন্তু সেভিয়ার বিপক্ষে সুযোগটা পেয়েই লুফে নেন ৩৪ বছর বয়সী এই তারকা। ২-০ তে লিড পায় চেলসি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি