শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৭:৪২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মানবিক মানুষ কবি-সাংবাদিক মিজান মোহাম্মদ’র জন্মদিন আজ ফুলতলীর বালাই হাওরে সম্পন্ন হলো ১৪তম ঈসালে সাওয়াব মাহফিল বিয়ানীবাজারে বিপুল পরিমাণ বিদেশি মদ সহ এক ব্যক্তি গ্রেফতার সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন ; সভাপতি সামসুল,সম্পাদক মাহফুজ জকিগঞ্জের ৮ ইউনিয়নে আওয়ামী লীগ ৪, আওয়ামী লীগ বিদ্রোহী ২, ও স্বতন্ত্র ২ চেয়ারম্যান নির্বাচিত জকিগঞ্জে ভোটকে কেন্দ্র করে উপজেলা নির্বাচন ও কৃষি কর্মকর্তা গ্রেফতার, কাজলসার ইউনিয়নে ভোট স্থগিত লিবিয়ায় পুলিশের গুলিতে বিয়ানীবাজারের আমিনুল নিহত শরীরে ৭০টি গুলির যন্ত্রণায় কাতরাচ্ছেন গোলাপগঞ্জ মডেল থানার এএসআই রতন মিয়া বিয়ানীবাজার উপজেলার ১০ ইউনিয়নের ভোটের হিসাব বিয়ানীবাজারে নৌকা ৩, আওয়ামী লীগ(স্বতন্ত্র) ৩, বিএনপি (স্বতন্ত্র) ২, জামাত (স্বতন্ত্র) ২ চেয়ারম্যান নির্বাচিত
গোল্ডেন ফুট অ্যাওয়ার্ড জিতলেন রোনালদো

গোল্ডেন ফুট অ্যাওয়ার্ড জিতলেন রোনালদো

দর্পণ ডেস্ক : ৭৫০ গোলের রেকর্ডের রাতে এ বছরের গোল্ডেন ফুট অ্যাওয়ার্ড জিতলেন ক্রিস্টিয়ানো রোনালদো। প্রথম পর্তুগিজ ফুটবলার হিসেবে এ পুরস্কার পেলেন ৩৫ বছর বয়সী এই ফুটবলার।

রেকর্ডের পর রেকর্ড গড়েই চলছেন রোনালদো। রেকর্ড ভাঙ্গা আর গড়া তার অভ্যাসে পরিণত হয়েছে। কদিন আগে করোনা থেকে মুক্তি পেয়েছেন। কিন্তু মাঠের খেলায় ধার কমেনি এতটুকু। ডায়নামো কিয়েভের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগে গোল করে ক্যারিয়ারে ৭৫০ গোলের রেকর্ড গড়েছেন। ১৭ গোল নিয়ে তার সামনে আছেন ব্রাজিলিয়ান ফুটবল কিংবদন্তী পেলে। ৭৭২ গোল রোমারিওর। ৮০৫ গোল নিয়ে সবার ওপরে আছেন জোসেফ বিকান।

রেকর্ডের দিনে নিজের ঝুলিতে আরো একটি পুরস্কার যোগ করলেন রোনালোদো। এ বছরের গোল্ডেন ফুট অ্যাওয়ার্ড পেয়েছেন তিনি। ২০০৩ সাল থেকে চালু হয় এই পুরস্কার। গণমাধ্যমকর্মীদের একটি প্যানেল শুরুতে দশ জন ফুটবলারকে নির্বাচন করেন পুরস্কারের জন্য। পরে তাদের মধ্যে থেকে অনলাইনে একজনকে বিজয়ী ঘোষণা করা হয়।

এ বছর সি আর সেভেনের সঙ্গে মনোনীত হয়েছিলেন মেসি, লেওয়ানডস্কি, নেইমার, আগুয়েরো, রামোস, পিকে, সালাহ, কিয়েল্লিনি ও ভিদাল। কিন্তু শেষ পর্যন্ত সবার ভোট গেছে রোনালদোর দিকে। গোল্ডেন ফুট পুরস্কারটি প্রথম পেয়েছিলেন ইতালির সাবেক ফুটবলার রবার্তো ব্যাজিও। গেল বছর এ পুরস্কার পেয়েছিলেন রিয়াল মাদ্রিদ মিডফিল্ডার লুকা মদ্রিচ।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি