সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১২:২৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
জঙ্গল থেকে নবজাতক শিশু কন্যা উদ্ধার

জঙ্গল থেকে নবজাতক শিশু কন্যা উদ্ধার

দর্পণ ডেস্ক : টাঙ্গাইলের ধনবাড়ীর এক জঙ্গল থেকে নবজাতক কন্যাশিশুকে জীবিত অবস্থায় উদ্ধার করেছেন স্থানীয়রা। সোমবার (৩০ নভেম্বর) সকালে উপজেলার যদুনাথপুর ইউনিয়নের পাথালিয়া সুকিপাড়া গ্রামের রাস্তার পাশের জঙ্গল থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, সকালে ফজরের নামাজ শেষে মুসুল্লিরা মসজিদ থেকে বাড়ি ফেরার সময় রাস্তার পাশে জঙ্গলে শিশুর কান্নার শব্দ শুনে এগিয়ে যায়। এ সময় তারা সদ্য জন্ম নেওয়া একটি শিশু দেখতে পান। পরে স্থানীয় মমতা বেগম শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যান।

স্থানীয় ইউপি সদস্য খলিলুর রহমান বলেন, ‘মমতা বেগম নামের এক মহিলা বাচ্চাটিকে পুরনো লুঙ্গির কাপড় দিয়ে মোড়ানো অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে সে বাচ্চাটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।’

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. শাহনাজ সুলতানা বলেন, কে বা কারা শিশুটিকে রাস্তার পাশে ফেলে রেখে চলে যায়। স্থানীয় মমতা বেগম সকালে হাঁটতে বের হলে বাচ্চাটিকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখে। পরে তিনি শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত নার্স বাচ্চাটির বুকের নিচের দিকে একটি কাটা দাগ দেখতে পায়। পরে উন্নত চিকিৎসার জন্য বাচ্চাটিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি