সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:৩৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
ঘুমের ওষুধ খেয়ে ৯৯৯ তে কল ; হাসপাতালে নিল পুলিশ

ঘুমের ওষুধ খেয়ে ৯৯৯ তে কল ; হাসপাতালে নিল পুলিশ

দর্পণ ডেস্ক : আত্মহত্যার জন্য ঘুমের ওষুধ খেয়ে নিজের ভুল বুঝতে পেরে রাত সোয়া দুইটায় ৯৯৯ নম্বরে ফোন করে বাঁচল গাজীপুরের এক তরুণের প্রাণ। শনিবার (২৮ নভেম্বর) দিনগত রাতে একজন কলার ফোন করে তার সাহায্য প্রয়োজন বলে জানান। পরে গাজীপুর কালিয়াকৈর থানার ডিউটি অফিসার একটি দল পাঠিয়ে তাকে উদ্ধার করেন।

ওই জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন করে জানান, তিনি মানসিকভাবে বিপর্যস্ত এবং আত্মহত্যা করার জন্য অনেকগুলো ঘুমের ওষুধ খেয়েছেন। এখন তিনি নিজের ভুল বুঝতে পেরেছেন এবং বাঁচতে চান।

যুবক বলেন, তিনি একটি মেসে থাকেন, সেখান থেকে এত রাতে তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার মতো কেউ নেই এবং তার কাছে কোনও টাকাও নেই।

কলারের কাছ থেকে তার ঠিকানা নিয়ে ৯৯৯ তাৎক্ষণিকভাবে গাজীপুরের কালিয়াকৈর থানার ডিউটি অফিসারের সাথে তাকে কথা বলিয়ে দেয়। ৯৯৯ থেকে কালিয়াকৈর থানার ডিউটি অফিসার এস আই রাখাল দেবনাথকে দ্রুত একটি দল পাঠিয়ে কলারকে উদ্ধার করে হাসপাতালে ভর্তির ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ জানানো হয়।

সংবাদ পেয়ে কালিয়াকৈর থানার একটি দল অবিলম্বে কলারের ঠিকানায় যায়। পরে ভোর সাড়ে ৪টায় কালিয়াকৈর থানার এ এস আই আজাদ ৯৯৯ তে ফোনে জানান, তিনি ওই মেস থেকে কলারকে অর্ধচেতন অবস্থায় উদ্ধার করে গাজীপুরের মৌচাক পুলিশ ফাঁড়ির কাছে পপুলার হাসপাতালে ভর্তি করেন এবং সেখানে দ্রুত ওই যুবকের পাকস্থলী পরিষ্কার করে চিকিৎসা শুরু করা হয়। তিনি এখন আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা।

পরে ৯৯৯ থেকে এ এস আই আজাদকে ফোন করা হলে তিনি জানান, ওই যুবক সুস্থ আছেন এবং তার বাবা হাসপাতালে এসে পৌঁছেছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি