রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:০১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
ধরাশায়ী পরকীয়ায় পুলিশ কনস্টেবল

ধরাশায়ী পরকীয়ায় পুলিশ কনস্টেবল

দর্পণ ডেস্ক : রংপুরের কুকরুলে পরকীয়া প্রেমিকার সঙ্গে রাতযাপন করে চলে যাওয়ার সময় এক পুলিশ সদস্য ও তার প্রেমিকা গৃহবধূকে ধরে গণপিটুনি দিয়েছেন এলাকাবাসী। পরে তাদের থানায় সোপর্দ করা হয়।

আটক পুলিশ কনস্টেবল লিটন ঢাকার আশুলিয়ায় শিল্প পুলিশে কর্মরত বলে জানা গেছে।

এলাকাবাসী জানান, পরিবারের সদস্যদের অনুপস্থিতির সুযোগে শুক্রবার রাতে লিটন তার পরকীয়া প্রেমিকা কুকরুল এলাকার ওই গৃহবধূর ঘরে রাতযাপন করেন। শনিবার (২৮ নভেম্বর) ভোরে গৃহবধূর ঘর থেকে বের হওয়ার সময় প্রতিবেশীরা তাকে দেখে ধরে ফেলেন। খবর পেয়ে এলাকার লোকজন জড়ো হয়ে তাদের গণপিটুনি দেন। পরে পরশুরাম থানা পুলিশ তাদের আটক করেছে।

ওয়ার্ড কাউন্সিলর হারাধন রায় জানান, লিটন আশুলিয়ায় চাকরি করলেও কয়েকদিন আগে ছুটিতে তার বাড়ি জেলার তারাগঞ্জে আসেন। ওই গৃহবধূর স্বামী ও একমাত্র মেয়ে শুক্রবার বিকেলে আত্মীয়ের বাড়ি বেড়াতে যান। পরে ওই গৃহবধূ সুযোগবুঝে মোবাইলফোনে ডেকে এনে একঘরে রাতযাপন করেন তারা।

রংপুর মহানগর পুলিশের মিডিয়া সেলের প্রধান ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তম প্রসাদ পাঠক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি