বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১২:৪১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
ইনাতগঞ্জ উপস্বাস্থ্য কেন্দ্রে ডাক্তার সেবা চালুর জন্য এমপি মিলাদের সাথে যুবলীগ সভাপতির সাক্ষাৎ

ইনাতগঞ্জ উপস্বাস্থ্য কেন্দ্রে ডাক্তার সেবা চালুর জন্য এমপি মিলাদের সাথে যুবলীগ সভাপতির সাক্ষাৎ

মোঃ তাজুল ইসলাম, নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ উপ স্বাস্থ্য কেন্দ্রে সরকারি ডাক্তার সেবা চালুর স্বার্থে এমপি শাহনেওয়াজ মিলাদ গাজীর সাথে সাক্ষাৎ করেন ইনাতগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি আশাহীদ আলী আশাসহ অন্যান্য ব্যক্তিবর্গ।
জানাযায়,উপজেলার ৩নং ইনাতগঞ্জ ইউনিয়ন  স্বাস্থ্য কমপ্লেক্সে দীর্ঘদিন যাবৎ ডাক্তার না থাকায় এলাকার অসহায় হতদরিদ্র ও মধ্যবিত্ত মানুষ চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছেন।
মহামারি করোনা ভাইরাসের কারণে  এমবি বিএস  ডাক্তার না থাকায় বিপাকে পড়েছেন রোগীরা । এবং অনেকে আবার রুগী দেখাচ্ছেন অনলাইনের মাধ্যমে তাতে করে রুগীদের ভিজিট বেশি দিয়েও সঠিক সেবা পাচ্ছেন না। বিশ্ব মহামারী করোনা ভাইরাস মোকাবিলায় স্থানীয় পল্লী চিকিৎসকরা জীবনের ঝুঁকি নিয়ে দিন রাত প্রাথমিক সেবা ও পরামর্শ দিয়ে অসহায় হতদরিদ্র ও মধ্যবিত্ত মানুষ কে সেবা দিয়ে যাচ্ছেন।
রবিবার (২৩ নভেম্বর) এলাকার চিকিৎসা সেবা বঞ্চিত মানুষদের চিকিৎসা সেবা নিশ্চিত করতে ইনাতগঞ্জ ইউপি যুবলীগের সভাপতি আশাহীদ আলী আশা নবীগঞ্জ বাহুবল আসনের মাননীয় সাংসদ সদস্য শাহনেওয়াজ মিলাদ গাজী (এমপি)’র সাথে সাক্ষাৎ করলে তিনি আশ্বাস দেন অচিরেই শুন্য পদ পুরণ হবে এবং এলাকার মানুষজন সঠিক চিকিৎসা সেবা পাবেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকনা্য মোস্তাক আহমেদ মীলু, পৌর আওয়ামীলীগ নেতা এটি এম  রুবেল মিয়া, ইনাতগঞ্জ পল্লী চিকিৎসক সমিতির সভাপতি চন্দন রায় হারু সাধারণ সম্পাদক জালাল উদ্দীন, বাবর মিয়া প্রমুখ।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি