শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
ছাতকে ফ্রি সুন্নতে খতনা অনুষ্ঠিত

ছাতকে ফ্রি সুন্নতে খতনা অনুষ্ঠিত

দর্পণ ডেস্ক : সুনামগঞ্জের ছাতকে ফ্রি সুন্নতে খতনা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২০শে নভেম্বর) মরহুম হাজী আবুল মহসিন (বট মিয়ার) পরিবারের পক্ষ থেকে নগরের “ছাতক জালালিয়া ফাজিল মাদ্রাসা”য় সকাল ৯টা থেকে শুরু হয় এই কার্যক্রম।

মরহুম হাজী আবুল মহসিন (বট মিয়া)’র ২য় পুত্র হাজী মোহাম্মদ শামসুদ্দিন’র সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে দোয়া করেন ছাতক জালালিয়া ফাজিল মাদ্রাসার শিক্ষক সাইফুল ইসলাম। কার্যক্রমের প্রথম দিনে ডাঃ এ, কে, আজাদ ও সহযোগী সাইদ আহমদ ও দেব ব্রত দাশের তত্বাবধানে দিনব্যাপী ২৫ জনকে সুন্নতে খতনা করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী মিজান, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর জসিম উদ্দিন সুমেন, ছাতক জালালিয়া ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল আব্দুল আহাদ, মাদ্রাসা কমিটির সভাপতি আব্দুর রহিম, জাবা মেডিকেলের পরিচালক আলহাজ জাহাঙ্গীর আলম, মাদ্রাসা ম্যানিজিং কমিটির সদস্য গোলাম মোস্তফা, আমিনুল হক, জসিম উদ্দিন সালমান, বিশিষ্ট ব্যবসায়ী আবুল হায়াত, বিশিষ্ট ব্যবসায়ী আবু হুরায়রা ছুরত, ফারুক আহমদ (মাস্টার), গোলাম সারোয়ার মিঠু, হাজী আজমল মিয়া, হাজী আলাউদ্দিন, মাওলানা মঞ্জুর হোসেন চৌধুরী, ফখরুল ইসলাম, জাকির হোসেন রিপন, জাবেদ হোসেন, আবু সুফিয়ান চৌধুরী, রাজু হোসেন, রাসেল চৌধুরী, আবুল কাশেম, কাদরিয়া মিয়া, রহমত আলি, সাংবাদিক বিজয় রায়, ফটোসাংবাদিক আমির আলি, জিয়া উদ্দিন আদনান, আলাল মিয়া, ফয়েজ, জহির উদ্দিন দিনান, মনোয়ার, মাছুম, ভিকি, জাকারিয়া, গিয়াস মিয়া, তানভির চৌধুরী, জুয়েব, মেহেদী, রেজা, শাওন, মাহিব, সাদিক প্রমুখ।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।