সোমবার, ১৭ মে ২০২১, ০২:৪৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
জামাতের অপপ্রচারের নিন্দা জানানো সিলেট প্রেসক্লাব পলাশ আফজালের কবিতায় ” মা দিবসে শিশুর আর্জি “ ১৯ দিনের রিমান্ড শেষে মামুনুল হক কারাগারে সুনামগঞ্জে শিশুদের মারামারিকে কেন্দ্র করে ঘাতকের হাতে ভাই-ভাবী খুন গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত শিশুর দাপন কাপন সম্পন্ন নিউইয়র্কে সাংবাদিক এন সিন উদ্দিনের অকাল মৃত্যু,দেশে বিদেশে শোকের ছায়া বড়লেখা থেকে ১৮৫০ পিস ইয়াবা সহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ মাদ্রাসা ও এতিমখানার নামে ভুয়া রশিদ তৈরি করে চাঁদা আদায়;আটক ১১ প্রতারক ইফতারি ও ঈদের কাপড়ের জেরে ওসমানী নগরে অন্তঃসত্ত্বা নববধূ হত্যা;আটক -২ সুনামগঞ্জে ২৫০ টাকার জন্য বন্ধুর হাতে বন্ধু খুন
রাজনগরে ব্যবসায়ীর উপর মিথ্যা মামলায় গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন

রাজনগরে ব্যবসায়ীর উপর মিথ্যা মামলায় গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন

দর্পণ ডেস্ক : মৌলভীবাজারের রাজনগরে বিশিষ্ট ব্যবসায়ী গেদন মিয়াকে ষড়যন্তমূলক মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছেন শুক্রবার (২০ নভেম্বর) বিকালে আকল বাজার ব্যবসায়ীবৃন্দ ও স্থানীয় এলাকাবাসী।

বাজার কমিটির সদস্য আব্দুল করিম লাল এর সভাপতিত্বে স্থানীয় আকল বাজারে আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- আকল বাজার কমিটির সভাপতি আব্দুর রব, সহ-সভাপতি ও সাবেক ওয়ার্ড মেম্বার কামাল হোসেন সুন্দর , বাজার কমিটির সদস্য জাহিদুল ইসলাম , অরবিন্দু দাশ, দিরেন্দ্র দাশ,স্থানীয় এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন- আব্দুল বাছিত , দেওয়ান আক্তারুজ্জামান, পারভেজ মিয়া ও সাজনা বেগম, ১নং ওয়ার্ড সদস্য জাহাঙ্গির মিয়া প্রমুখ।

বক্তারা বলেন- গত ১৫ নভেম্বর সোমবার বিকেলে আকল বাজারের বিশিস্ট ব্যবসায়ী গেদন মিয়া নিজেই রাজনগর উপজেলা চেয়ারম্যান শাহাজান মিয়া, উপজেলার ভাইস চেয়ারম্যান আলাল মিয়া, পাচঁগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাদ মিয়া এবং রাজনগর থানার পুলিশকে ফোন দিয়ে জানান, তার দোকানে এক বান্ডিল টাকা ও একটি পলিথিন দিয়ে মোড়ানো পুতলা কে বা কাহারা রেখে দিয়েছেন।

এ সংবাদ প্রাপ্ত হয়ে রাজনগর থানার এসআই বিনয় ভূষণ চক্রবর্তীসহ একদল পুলিশ তার ব্যবসা প্রতিষ্টানে গিয়ে জাল এক হাজার টাকার নোটের মোট ৯০ হাজার টাকা ও ২০ পিস ইয়াবা ট্যাবলেট পরিত্যাক্ত অবস্থায় পায়। দোকান মালিক গেদন মিয়াকে রাজনগর থানায় নিয়ে আসে। বক্তারা আরো বলেন- ব্যবসায়ী গেদন মিয়া নির্দোষ।

এ ঘটনাটি পরিকল্পিত এবং ষড়যন্ত্রমূলক। তাকে ফাঁসাতে একটি চক্রের ইন্ধনে এ কান্ড ঘটানো হয়েছে। রাজনগর থানার পুলিশ মূল অপরাধীকে আইনের আওতায় না এনে দোকান মালিককে গ্রেফতার করেছে। আমরা চাই ঘটনার সুষ্ঠু তদন্ত করে এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি জানাই।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি