মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:১১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
বাসে আগুন দেয়ার ঘটনায় আটক বিএনপির ৩ কর্মী

বাসে আগুন দেয়ার ঘটনায় আটক বিএনপির ৩ কর্মী

দর্পণ ডেস্ক : গত ১২ নভেম্বর পল্টনসহ ঢাকার বিভিন্ন স্থানে ১১টি গাড়ি পোড়ানোর ঘটনায় সরাসরি জড়িত থাকার অভিযোগে যুবদল ও ছাত্রদলের ৩ নেতাকর্মীকে আটক করেছে ডিবি। শনিবার (২১ নভেম্বর) ভোরে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, পল্টন যুবদল নেতা মো. লিয়ন হক, কাজী রেজাউল হক বাবু ও মো. আজাদ। তাদের সবাইকে গণমাধ্যমে প্রকাশিত ফুটেজ ও সিসি ক্যামেরার সূত্র ধরে শনাক্ত করা হয়।

ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) এ কে এম হাফিজ আক্তার।

এ সময় তিনি বলেন, উপনির্বাচনকে কেন্দ্র করে রাজধানীতে অরাজকতা তৈরি করতেই এ হামলাগুলো করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা বিএনপির নেতৃস্থানীয়দের নির্দেশেই অরাজকতা, সহিংসতা সৃষ্টি করতে গাড়িতে অগ্নিসংযোগ করেছে বলে জানিয়েছে।

এ সময় তিনি বলেন, গাড়িতে আগুন দেয়ার মাস্টারমাইন্ডদেরও খুঁজে বের করা হবে।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদের জন্য রিমাণ্ডে নেয়া হয়েছে। এছাড়া পলাতক বাকি আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি