সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৯:১৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
২৪ ঘণ্টায় স্বরাষ্ট্রমন্ত্রীর করোনা পজেটিভ-নেগেটিভ

২৪ ঘণ্টায় স্বরাষ্ট্রমন্ত্রীর করোনা পজেটিভ-নেগেটিভ

দর্পণ ডেস্ক : আইইডিসিআরে করোনা পরীক্ষার ফলাফল পজেটিভ আসার এক দিন পর রাজারবাগ পুলিশ হাসপাতালে করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের।

এ ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল সন্ধ্যায় গণমাধ্যকে জানান, (রবিবার) রাজারবাগ পুলিশ হাসপাতালে গিয়েছিলাম। সেখানে ২ ঘণ্টা ছিলাম। সেখানে পরীক্ষা নিরীক্ষা শেষে চিকিৎসকরা জানিয়েছেন করোনা রিপোর্ট নেগেটিভ।

এরআগে শনিবার (১৪ নভেম্বর) আইইডিসিআরে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন তিনি।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু আজ রবিবার (১৫ নভেম্বর) জানান, ১৫ নভেম্বর গণভবনে প্রধানমন্ত্রীর উপস্থিতিতে কোস্টগার্ডের একটি অনুষ্ঠানে যোগ দেয়ার কথা ছিল স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ও সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দিনের। প্রধানমন্ত্রীর কোনও অনুষ্ঠানে যাওয়ার ২৪ ঘণ্টা আগে কোভিড-১৯ টেস্ট করাতে হয়। সেজন্য শনিবার তারা আইইডিসিআর-এ নমুনা দেন। রাতে পাওয়া রিপোর্টে জানা যায়, তারা দুজনেই করোনা পজিটিভ। তাই তারা রবিবারের অনুষ্ঠানে আর অংশ নেননি।

তবে, তারা দুজনই শারীরিকভাবে সুস্থ আছেন এবং বাসায় আইসোলেশনে আছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি