রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৫:৩৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজার সরকারি কলেজের ছাত্র আকিব চলে গেছেন না ফেরার দেশে ঐতিহাসিক ৭ মর্চের ভাষণ নতুন প্রজন্মের প্রেরনার উৎস শহিদ আফ্রিদির মেয়েকে বিয়ে করছেন শাহিন আফ্রিদি গোপন ৮ স্ত্রী নক্সাবন্দীর , মামলা তুলে নিতে ৪র্থ স্ত্রীকে হুমকি শাবি ছাত্রীর গোসলের দৃশ্য ধারণের অভিযোগ সোমবার থেকে ব্রিটিশ নাগরিকদের ভ্রমণের জন্য নতুন আইন : অমান্য করলে ৬,৪০০ পাউন্ড জরিমানা সিলেটে ইনজেকশন পুশ করে স্ত্রীকে হত্যা, স্বামী আটক একদিনে কেজিতে পেঁয়াজের দাম বাড়ল ১০ টাকা সিলেটে ঐতিহাসিক ৭ মার্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা এই প্রথম ৭ মার্চ পালন : স্বাধীনতায় ভূমিকা রাখা সব জাতীয় নেতাকে প্রাপ্য সম্মান দিতে চায় বিএনপি
রায়হানের মাকে সিলেটের এসপির উপহার

রায়হানের মাকে সিলেটের এসপির উপহার

দর্পণ ডেস্ক : সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে নিহত রায়হানের মা সালমা বেগমকে ৫০ হাজার টাকা প্রদান করেছে জেলা পুলিশ।

রোববার সকালে সিলেট জেলা পুলিশের কল্যাণ তহবিল থেকে এই অনুদান প্রদান করেন এসপি মোহাম্মদ ফরিদ উদ্দিন। এছাড়া রায়হানের শিশু সন্তানের জন্যও উপহার সামগ্রী প্রদান করা হয়।

অনুদান প্রদানকালে রায়হান হত্যার ঘটনায় ন্যায় বিচার নিশ্চিত হবে বলে আশ্বস্ত করেন এসপি ফরিদ উদ্দিন। এ সময় হত্যাকাণ্ডে প্রধান অভিযুক্ত বরখাস্তকৃত এসআই আকবর হোসেন ভূইয়াকে গ্রেফতার করায় জেলা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সালমা বেগম।

অনুদান প্রদানকালে উপস্থিত ছিলেন, অ্যাডিশনাল এসপি (সদর ও মিডিয়া) লুৎফর রহমান, সহকারী মিডিয়া অফিসার সাইফুল আলম ও রায়হানের স্বজনরা।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি