সোমবার, ০৮ মার্চ ২০২১, ১২:০৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজার সরকারি কলেজের ছাত্র আকিব চলে গেছেন না ফেরার দেশে ঐতিহাসিক ৭ মর্চের ভাষণ নতুন প্রজন্মের প্রেরনার উৎস শহিদ আফ্রিদির মেয়েকে বিয়ে করছেন শাহিন আফ্রিদি গোপন ৮ স্ত্রী নক্সাবন্দীর , মামলা তুলে নিতে ৪র্থ স্ত্রীকে হুমকি শাবি ছাত্রীর গোসলের দৃশ্য ধারণের অভিযোগ সোমবার থেকে ব্রিটিশ নাগরিকদের ভ্রমণের জন্য নতুন আইন : অমান্য করলে ৬,৪০০ পাউন্ড জরিমানা সিলেটে ইনজেকশন পুশ করে স্ত্রীকে হত্যা, স্বামী আটক একদিনে কেজিতে পেঁয়াজের দাম বাড়ল ১০ টাকা সিলেটে ঐতিহাসিক ৭ মার্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা এই প্রথম ৭ মার্চ পালন : স্বাধীনতায় ভূমিকা রাখা সব জাতীয় নেতাকে প্রাপ্য সম্মান দিতে চায় বিএনপি
প্রধানমন্ত্রীর নামে সম্পত্তি লিখে দিলেন আ’ল‌ী‌গ নেতা

প্রধানমন্ত্রীর নামে সম্পত্তি লিখে দিলেন আ’ল‌ী‌গ নেতা

দর্পণ ডেস্ক : ব‌রিশা‌লের বানারীপারা উপ‌জেলা আওয়ামীল‌ী‌গের সা‌বেক সহ সভাপ‌তি সুখ রঞ্জন ঘরামী প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা‌র না‌মে ৫ শতাংশ জ‌মি লি‌খে দি‌য়ে‌ছেন।

রোববার (১৫ নভেম্বর) দুপু‌রে বানারীপাড়া উপ‌জেলার চাখার সাব রে‌জি‌স্ট্রি অফি‌সে গি‌য়ে তিনি প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা‌কে গ্রহীতা ক‌রে এই ৫ শতাংশ জমি লি‌খে দেন।

সুখ রঞ্জন ঘরামী জান‌ান, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা‌কে তি‌নি মা‌য়ের ম‌তোই সম্মান ক‌রেন। তার প্রতি ভা‌লোবাসার নিদর্শনস্বরূপ এই ৫ শতাংশ জ‌মি‌ লি‌খে দেন।

জানা ‌গে‌ছে, পি‌রোজপু‌রের স্বরুপকাঠী সংলগ্ন ব‌রিশা‌লের বানারীপাড়া উপ‌জেলার কাজলাহার গ্রা‌মে সুখ রঞ্জন ঘরা‌মির এই ৫ শতাংশ জ‌মি অব‌স্থিত। সম্প্র‌তি বানারীপাড়া উপ‌জেলা প‌রিষদ সুখ রঞ্জ‌নের জ‌মি সংলগ্ন এলাকায় বঙ্গবন্ধু এবং শেখ হা‌সিনার প্রতিকৃতি নির্মাণ ক‌রে।

এতে তিনি আন‌ন্দিত ও উচ্ছ্ব‌সিত হন, এরপর নি‌জে তার ৫ শতাংশ জ‌মি প্রধানমন্ত্রীর না‌মে লি‌খে দেয়ার সিদ্ধান্ত গ্রহণ ক‌রেন। সুখরঞ্জ‌নের স্ত্রী ছাড়াও চার ছে‌লে ও এক মে‌য়ে র‌য়ে‌ছে। না‌তি-নাতনীসহ প‌রিবা‌রের সদস্য সংখ্যা ১০ জন। প‌রিবা‌রের কেউ চাকুরি না পাওয়ায় এই ১০ জ‌নের ভরণ-পোষণ তা‌কেই কর‌তে হ‌চ্ছে। ৮০ বছর বয়‌সেও তিনি আইনজী‌বীর সহকারী হি‌সে‌বে কাজ ক‌রেন। সুখ রঞ্জ‌নের ইচ্ছা নি‌জেই জমির দ‌লিল প্রধানমন্ত্রীর হা‌তে তু‌লে দেবেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি