শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৭:২৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মানবিক মানুষ কবি-সাংবাদিক মিজান মোহাম্মদ’র জন্মদিন আজ ফুলতলীর বালাই হাওরে সম্পন্ন হলো ১৪তম ঈসালে সাওয়াব মাহফিল বিয়ানীবাজারে বিপুল পরিমাণ বিদেশি মদ সহ এক ব্যক্তি গ্রেফতার সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন ; সভাপতি সামসুল,সম্পাদক মাহফুজ জকিগঞ্জের ৮ ইউনিয়নে আওয়ামী লীগ ৪, আওয়ামী লীগ বিদ্রোহী ২, ও স্বতন্ত্র ২ চেয়ারম্যান নির্বাচিত জকিগঞ্জে ভোটকে কেন্দ্র করে উপজেলা নির্বাচন ও কৃষি কর্মকর্তা গ্রেফতার, কাজলসার ইউনিয়নে ভোট স্থগিত লিবিয়ায় পুলিশের গুলিতে বিয়ানীবাজারের আমিনুল নিহত শরীরে ৭০টি গুলির যন্ত্রণায় কাতরাচ্ছেন গোলাপগঞ্জ মডেল থানার এএসআই রতন মিয়া বিয়ানীবাজার উপজেলার ১০ ইউনিয়নের ভোটের হিসাব বিয়ানীবাজারে নৌকা ৩, আওয়ামী লীগ(স্বতন্ত্র) ৩, বিএনপি (স্বতন্ত্র) ২, জামাত (স্বতন্ত্র) ২ চেয়ারম্যান নির্বাচিত
প্রধানমন্ত্রীর নামে সম্পত্তি লিখে দিলেন আ’ল‌ী‌গ নেতা

প্রধানমন্ত্রীর নামে সম্পত্তি লিখে দিলেন আ’ল‌ী‌গ নেতা

দর্পণ ডেস্ক : ব‌রিশা‌লের বানারীপারা উপ‌জেলা আওয়ামীল‌ী‌গের সা‌বেক সহ সভাপ‌তি সুখ রঞ্জন ঘরামী প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা‌র না‌মে ৫ শতাংশ জ‌মি লি‌খে দি‌য়ে‌ছেন।

রোববার (১৫ নভেম্বর) দুপু‌রে বানারীপাড়া উপ‌জেলার চাখার সাব রে‌জি‌স্ট্রি অফি‌সে গি‌য়ে তিনি প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা‌কে গ্রহীতা ক‌রে এই ৫ শতাংশ জমি লি‌খে দেন।

সুখ রঞ্জন ঘরামী জান‌ান, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা‌কে তি‌নি মা‌য়ের ম‌তোই সম্মান ক‌রেন। তার প্রতি ভা‌লোবাসার নিদর্শনস্বরূপ এই ৫ শতাংশ জ‌মি‌ লি‌খে দেন।

জানা ‌গে‌ছে, পি‌রোজপু‌রের স্বরুপকাঠী সংলগ্ন ব‌রিশা‌লের বানারীপাড়া উপ‌জেলার কাজলাহার গ্রা‌মে সুখ রঞ্জন ঘরা‌মির এই ৫ শতাংশ জ‌মি অব‌স্থিত। সম্প্র‌তি বানারীপাড়া উপ‌জেলা প‌রিষদ সুখ রঞ্জ‌নের জ‌মি সংলগ্ন এলাকায় বঙ্গবন্ধু এবং শেখ হা‌সিনার প্রতিকৃতি নির্মাণ ক‌রে।

এতে তিনি আন‌ন্দিত ও উচ্ছ্ব‌সিত হন, এরপর নি‌জে তার ৫ শতাংশ জ‌মি প্রধানমন্ত্রীর না‌মে লি‌খে দেয়ার সিদ্ধান্ত গ্রহণ ক‌রেন। সুখরঞ্জ‌নের স্ত্রী ছাড়াও চার ছে‌লে ও এক মে‌য়ে র‌য়ে‌ছে। না‌তি-নাতনীসহ প‌রিবা‌রের সদস্য সংখ্যা ১০ জন। প‌রিবা‌রের কেউ চাকুরি না পাওয়ায় এই ১০ জ‌নের ভরণ-পোষণ তা‌কেই কর‌তে হ‌চ্ছে। ৮০ বছর বয়‌সেও তিনি আইনজী‌বীর সহকারী হি‌সে‌বে কাজ ক‌রেন। সুখ রঞ্জ‌নের ইচ্ছা নি‌জেই জমির দ‌লিল প্রধানমন্ত্রীর হা‌তে তু‌লে দেবেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি