শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১০:৪১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
মালবাহী ট্রেন লাইনচ্যুত ; প্রায় আড়াই ঘন্টা পর সিলেটের সাথে যোগাযোগ শুরু

মালবাহী ট্রেন লাইনচ্যুত ; প্রায় আড়াই ঘন্টা পর সিলেটের সাথে যোগাযোগ শুরু

দর্পণ ডেস্ক : সিলেটের মাইজগাঁও রেলস্টেশনের কাছে মোমিনছড়া চা বাগান এলাকায় বুধবার ১১ নভেম্বর পৌনে ৪টায় মালবাহী একটি ট্রেনের দু’টি চাকা লাইনচ্যুত হয়। দূর্ঘটনার আড়াই ঘন্টা পর রাত ৬টায় সিলেটের সাথে ঢাকা-চট্রগ্রামের ট্রেন চলাচল আবার শুরু হয়েছে। কুলাউড়া জংশন স্টেশন মাস্টার মুহিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

রেলওয়ে সুত্র জানায়, বেলা আনুমানিক সাড়ে ৩টায় ফেঞ্চুগঞ্জ সার কারখানা থেকে একটি সারবোঝাই মালবাহী ট্রেন আখাউড়ার উদ্দেশ্যে ছেড়ে যায়। ছেড়ে যাওয়ার প্রায় ১৫-২০ মিনিট পর মাইজগাঁও ও ভাটেরা স্টেশনের মধ্যবর্তী মোমিন ছড়া চা বাগান এলাকায় ট্রেনের একটি বগির দু’টি চাকা লাইনচ্যুত হয়। খবর পেয়ে কুলাউড়া স্টেশন থেকে উদ্ধারকারী রিলিফ ট্রেন ঘটনাস্থলে যায়। চাকা দুটো উত্তোলনের পর রাত ৬টা থেকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

তবে দূর্ঘটনার কারণে সিলেট থেকে ঢাকাগামী পারাবত ট্রেন এক ঘন্টা বিলম্বে ছেড়ে যায়। এছাড়া চট্রগ্রাম থেকে ছেড়ে আসা সিলেটগামী আন্ত:নগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন কুলাউড়া স্টেশনে আটকা পড়ে। নির্ধারিত সময়ের একঘন্টা বিলম্বে সিলেট স্টেশনে পৌঁছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি