বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০১:১১ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
অনিয়মের অভিযোগে এক চেয়ারম্যান বরখাস্ত ভারতের সর্বোচ্চ অসামরিক পুরস্কার পদ্মশ্রী সম্মননা পেলেন দুই বাংলাদেশি ভারতীয় অভিনেত্রীর আত্মহত্যা রাস্তায় নারীদের যৌন হয়রানির ভিডিও ভাইরাল ; সেই বৃদ্ধকে আটক করেছে পুলিশ চুনারুঘাটে নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেল আরোহীর মৃত্যু রাজা জিসি হাইস্কুলের সাবেক প্রধান শিক্ষকের জানাজা সম্পন্ন:বিভিন্ন মহলের শোক প্রকাশ সিলেটে আইফোন নিয়ে দ্বন্দ্ব থেকে নাঈমকে খুন করে বন্ধুরা টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ জগন্নাথপুরে স্বজনের দাফনে ব্যস্ত পরিবার, বাড়ি ফিরে মিলল আরেক লাশ একটি লেপের জন্য রাস্তায় ঘোরেন ১৯৫২ সালের ম্যাট্রিক পাস খোদেজা
সিলেটে আইসক্রিমে কাপড়ের রং ব্যবহার ; ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

সিলেটে আইসক্রিমে কাপড়ের রং ব্যবহার ; ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

দর্পণ ডেস্ক : সিলেটে আইসিক্রম তৈরিতে ব্যবহার করা হচ্ছে কাপড়ের রং ও নোংরা পানি। অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি করা হচ্ছে এসব আইসিক্রম।

মঙ্গলবার (১০ নভেম্বর) সিলেটে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তারা অভিযান চালিয়ে এমন দৃশ্য দেখতে পান।

মঙ্গলবার নগরীর উপশহর, আম্বরখানা এবং নয়াবাজার এলাকায় চালায় জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এসময় অস্বাস্থ্যকর পরিবেশে ও কাপড়ের রং ব্যবহারে আইসক্রিম তৈরি, অবৈধ প্রক্রিয়ায় খাদ্য উৎপাদন, বিদেশি পণ্যে আমদানিকারকের স্টিকার না থাকা, ধার্যকৃত মূল্যের থেকে অতিরিক্ত মূল্য পণ্য বিক্রির দায়ে ৫টি প্রতিষ্ঠানকে মোট ১ লাখ ২৮ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে র‍্যাব-৯ এর একটি দল অভিযানে সহায়তা করে।

জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর, সিলেটের সহকারি পরিচালক শ্যামল পুরকায়স্থ জানান, অভিযানকালে সচেতনতামুলক লিফলেট বিতরণ করা হয়। এছাড়া ব্যবসায়ীদের ন্যায্য মূল্যে পণ্য ক্রয়-বিক্রয় করার জন্য বলা হয়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি