শুক্রবার, ৩০ Jul ২০২১, ০৭:০৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
আলোচিত হেলেনা জাহাঙ্গীরের গুলশানের বাসায় অভিযান চালাচ্ছে র‍্যাব গোয়াইনঘাটে প্রবাসীর স্ত্রীর ঘরে যুবকের গলাকাটা লাশ,চারজনকে আসামি করে থানায় মামলা আমেরিকা প্রবাসী নারী সেজে প্রতারণা, প্রতারককে শেখঘাট থেকে আটক করেছে বিয়ানীবাজার থানা পুলিশ করোনায় মারা গেলেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট সানিয়া আক্তার দেশে ফিরা ৫ লাখ প্রবাসী পাবেন সাড়ে ১৩ হাজার টাকা করে অনুদান বিয়ানীবাজার উপজেলা যুবলীগ নেতার পিতৃবিয়োগ,বিভিন্ন মহলের শোক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ৮৯২ সিলেন্ডার অক্সিজেন প্রদান করেছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী জয়ের জন্য ভালোবাসা – ড.সেলিম মাহমুদ লিবিয়ায় হাসপাতালের আইসিইউতে এক বাংলাদেশি যুবকের মৃত্যু পবিত্র মক্কায় গলায় ফাঁস দিয়ে এক বাংলাদেশির আত্মহত্যা
ফেরি চলাচল বন্ধ রয়েছে জৌকুড়া-নাজিরগঞ্জ ; ভোগান্তিতে যাত্রীরা

ফেরি চলাচল বন্ধ রয়েছে জৌকুড়া-নাজিরগঞ্জ ; ভোগান্তিতে যাত্রীরা

দর্পণ ডেস্ক : তীব্র নাব্যসংকটের কারণে তিন মাস ধরে বন্ধ রয়েছে রাজবাড়ীর জৌকুড়া-নাজিরগঞ্জ নৌরুটের ফেরি চলাচল। ভোগান্তিতে পড়েছেন কয়েক জেলার মানুষ। ভোগান্তি কমাতে ঘাটের ইজারাদার জৌকুড়া ঘাট থেকে দুই কিলোমিটার দুরে অস্থায়ী ট্রলার ঘাট তৈরি করে যাত্রী পারাপার করলেও নেই সংযোগ সড়ক। ঘাটে যেতে হচ্ছে ঘোরার গাড়ি অথবা হেঁটে।

এলাকাবাসী ও যাত্রীরা জানান, পদ্মায় তীব্র নাব্যসংকটের কারণে ফেরি চলাচল বন্ধ থাকায় রাজবাড়ী, পাবনা, ও সিরাজগঞ্জসহ বেশ কয়েকটি জেলার মানুষ পড়েছে বিপাকে। যাত্রীরা আরও জানান, এই নৌরুট দিয়ে যারা একবার পার হয় তারা আর এই নৌরুটে আসতে চায় না। ঘণ্টার পর ঘণ্টা সময় লাগছে ঘাটে পৌঁছাতে। তা ছাড়া বাড়তি খরচ ও ভোগান্তি নিয়ে আসতে হচ্ছে ঘাটে।

মঙ্গলবার (১০ নভেম্বর) সকালে রাজবাড়ীর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী খাইরুল বাশার মোহাম্মদ সাদ্দাম হোসেন বলছেন, পদ্মায় নাব্যসংকটের কারণে ফেরি চলাচল বন্ধ রাখা হয়েছে।

ঘাটটিকে সচল রাখতে কয়েকবার ঘাটের পল্টুন সরানো হয়েছে। জৌকুড়া নাজিরগঞ্জ নৌরুটের ফেরি চলাচল স্বাভাবিক রাখতে সব ধরনের চেষ্টা করা হচ্ছে। আশা করি, খুব দ্রুত ঘাট সচল করে ফেরি চলাচল স্বাভাবিক করা হবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি