শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
কিশোরের ব্যাগে মিললো ৪০০০০ ইয়াবা

কিশোরের ব্যাগে মিললো ৪০০০০ ইয়াবা

দর্পণ ডেস্ক : ইয়াবাকারবারির দল সীমান্তে এখন নারী ও শিশুদের বাহক বানিয়ে পাচার করছে ইয়াবার চালান। প্রায় প্রতিদিনই উখিয়া এবং টেকনাফ সীমান্তে বিজিবিসহ আরো অন্যান্য আইন প্রয়োগকারি সংস্থার সদস্যদের হাতে ধরা পড়ছে ইয়াবার নারী পাচারকারিদের। তবে শনিবার এক বাংলাদেশী কিশোর বিজিবির হাতে ধরা পড়েছে ৪০ হাজার ইয়াবার একটি চালান নিয়ে।

ওই কিশোর ইয়াবা ভর্তি ব্যাগ নিয়ে মিয়ানমার থেকে আসার পথে শনিবার ভোরে পালংখালী ইউনিয়নের ঘাটিবিল নামক সীমান্ত এলাকায় হাতেনাতে ধরা পড়ে। বিজিবির হাতে ধরা পড়া কিশোরের নাম মোহাম্মদ ফয়সাল (১৩)। কক্সবাজারের বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের নয়াপাড়া গ্রামের বাসিন্দা আবুল কালামের পুত্র।

কক্সবাজারের বিজিবি-৩৪ ব্যাটালিয়ানের অধিনায়ক লে. কর্ণেল আলী হায়দার আজাদ আহমেদ জানিয়েছেন, ঘুমধুম বিওপির সদস্যরা গোপন সুত্রের সংবাদেও ভিত্তিতে জানতে পারেন যে, মিয়ানমার থেকে ইয়াবার একটি চালান বাংলাদেশে পাচার হবে। এ রকম সংবাদ পেয়ে বিজিবি সদস্যরা পালংখালীর ঘাটিবিল নামক স্থানে ওৎ পেতে থাকেন। শনিবার আনুমানিক সকাল সাতটা ৩০ মিনিটে একজন সন্দেহভাজন কিশোরকে সীমান্ত হতে পায়ে হেটে উখিয়ার দিকে আসতে দেখে সন্দেহবশত তাকে আটক করে। পরে তার ব্যাগ তল্লাশী করে ব্যাগের ভিতরে অতিকৌশলে লুকায়িত অবস্থায় ৪০০০০ (চল্লিশ হাজার) পিস মিয়ানমারের (বার্মিজ) ইয়াবা জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য এক কোটি ২০ লাখ টাকা। পাচারকারি কিশোরকে ইয়াবাসহ উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।