বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
কমলগঞ্জে হীড বাংলাদেশ কর্তৃক ৬২ জন শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদান

কমলগঞ্জে হীড বাংলাদেশ কর্তৃক ৬২ জন শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদান

দর্পণ ডেস্ক : মৌলভীবাজারের কমলগঞ্জে বেসরকারী উন্নয়ন সংস্থা হীড বাংলাদেশ সিলেট-১ এরিয়ার মাইক্রো ফাইন্যান্স কর্মসূচির সকল সমিতির সদস্যগণের ছেলে-মেয়েদের এসএসসিতে জিপিএ-৫ এবং ৪ প্রাপ্ত ৬২ জন শিক্ষার্থীদের সংবর্ধনা এককালীন উপবৃত্তি প্রদান করা হয়েছে।

শনিবার (৭ নভেম্বর) উপজেলার হীড বাংলাদেশ মুন্সীবাজার ও কমলগঞ্জ শাখা কার্যালয়ে পৃথক অনুষ্ঠানে মাধ্যমে এসব উপবৃত্তি প্রদান করা হয়। হীড বাংলাদেশ এর এরিয়া ম্যানেজার তপন সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব তরফদার। বিশেষ অতিথি ছিলেন হীড বাংলাদেশ এর প্রজেক্ট ডিরেক্টর মুনুরু যাকোব দাস, মুন্সীবাজার ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান শফিকুর রহমান, হীড বাংলাদেশের লিয়োজো অফিসার নুরে আলম সিদ্দিকী, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি পিন্টু দেবনাথ, কমলগঞ্জ শাখা ব্যবস্থাপক মো: নুরুজ্জামান গাজী ও মুন্সীবাজার শাখা ব্যবস্থাপক জাহাঙ্গীর আলম। শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন ¯িœগ্ধা মালাকার, জাহিদুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে হীড বাংলাদেশ মুন্সীবাজার শাখার আওতায় ২৪ জন শিক্ষার্থীকে ৫৪ হাজার টাকা ও কমলগঞ্জ শাখার আওতায় ৩৮ জন শিক্ষার্থীকে ৮৫ হাজার টাকাসহ মোট ১ লক্ষ ৩৯ হাজার টাকা প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।