সোমবার, ১৭ মে ২০২১, ০৩:৪১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
জামাতের অপপ্রচারের নিন্দা জানানো সিলেট প্রেসক্লাব পলাশ আফজালের কবিতায় ” মা দিবসে শিশুর আর্জি “ ১৯ দিনের রিমান্ড শেষে মামুনুল হক কারাগারে সুনামগঞ্জে শিশুদের মারামারিকে কেন্দ্র করে ঘাতকের হাতে ভাই-ভাবী খুন গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত শিশুর দাপন কাপন সম্পন্ন নিউইয়র্কে সাংবাদিক এন সিন উদ্দিনের অকাল মৃত্যু,দেশে বিদেশে শোকের ছায়া বড়লেখা থেকে ১৮৫০ পিস ইয়াবা সহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ মাদ্রাসা ও এতিমখানার নামে ভুয়া রশিদ তৈরি করে চাঁদা আদায়;আটক ১১ প্রতারক ইফতারি ও ঈদের কাপড়ের জেরে ওসমানী নগরে অন্তঃসত্ত্বা নববধূ হত্যা;আটক -২ সুনামগঞ্জে ২৫০ টাকার জন্য বন্ধুর হাতে বন্ধু খুন
লুডু খেলা নিয়ে বাজির দ্বন্দ্বে যুবকের ওপর অ্যাসিড নিক্ষেপ

লুডু খেলা নিয়ে বাজির দ্বন্দ্বে যুবকের ওপর অ্যাসিড নিক্ষেপ

দর্পণ ডেস্ক : কুমিল্লার হোমনায় মোবাইল ফোনে লুডু খেলার বাজির টাকা না পেয়ে মো. তামিম নামে এক যুবকের ওপর অ্যাসিড নিক্ষেপ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার (৮ নভেম্বর) তাকে কুমিল্লার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

শনিবার (৭ নভেম্বর) উপজেলার লটিয়া গ্রামের বাজারে এ ঘটনা ঘটে। আহত তামিমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তামিম উপজেলার ওপারচর গ্রামের সাধন মিয়ার ছেলে। তবে তিনি নানা বাড়ি লটিয়া গ্রামে বসবাস করেন।

এদিকে, এ ঘটনায় অভিযুক্ত সবুজ মিয়া নামে এক স্বর্ণকারকে গ্রেফতার করেছে পুলিশ। সবুজ একই উপজেলার নিলখী গ্রামের রহমত আলীর ছেলে। ওই বাজারে তার স্বর্ণের দোকান রয়েছে।

স্থানীয়রা জানান, শনিবার দুপুরে সবুজ মিয়া ও তামিম প্রতি গেমস পাঁচশ টাকা বাজি ধরে মোবাইল ফোনে লুডু খেলছিল। খেলার শর্ত ছিল যে হারবে সে প্রতিপক্ষকে ওই টাকা দিতে বাধ্য থাকবে। খেলার এক সময় সবুজের কাছে পরপর দুবার হেরে যান তামিম। এতে সবুজ তার কাছে এক হাজার টাকা দাবি করেন। কিন্তু তামিম বাজির টাকা দিতে না পারায় উভয়ের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে সবুজকে আঘাত করে তামিম দৌড়ে পালাতে যায়। এসময় সবুজও তার স্বর্ণের দোকান থেকে অ্যাসিড নিয়ে এনে পেছন থেকে নিক্ষেপ করে।

এতে তামিমের ঘাড়, গলা ও মুখের একাংশে কিছুটা ঝলসে যায়। স্থানীয়রা তাৎক্ষণিক তামিমের ক্ষত স্থানে প্রচুর পানি ঢেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে এ ঘটনায় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত সবুজকে গ্রেফতার করেছে।

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা-ওসি আবুল কায়েস আকন্দ বলেন, টাকা দিয়ে লুডু খেলাকে কেন্দ্র করে তামিমের ওপর অ্যাসিড নিক্ষেপ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্ত সবুজকে গ্রেফতার করা হয়েছে।

হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. লুৎফুন নাহার বলেন, ওই যুবক হাসপাতালে ভর্তি আছে। আমরা তাকে চিকিৎসা দিয়েছি। অ্যাসিডে তার মাথার পেছনের অংশ, ঘাড় এবং বাম কানে ফোসকা পড়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি