বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৩:১০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
কিশোরের ব্যাগে মিললো ৪০০০০ ইয়াবা

কিশোরের ব্যাগে মিললো ৪০০০০ ইয়াবা

দর্পণ ডেস্ক : ইয়াবাকারবারির দল সীমান্তে এখন নারী ও শিশুদের বাহক বানিয়ে পাচার করছে ইয়াবার চালান। প্রায় প্রতিদিনই উখিয়া এবং টেকনাফ সীমান্তে বিজিবিসহ আরো অন্যান্য আইন প্রয়োগকারি সংস্থার সদস্যদের হাতে ধরা পড়ছে ইয়াবার নারী পাচারকারিদের। তবে শনিবার এক বাংলাদেশী কিশোর বিজিবির হাতে ধরা পড়েছে ৪০ হাজার ইয়াবার একটি চালান নিয়ে।

ওই কিশোর ইয়াবা ভর্তি ব্যাগ নিয়ে মিয়ানমার থেকে আসার পথে শনিবার ভোরে পালংখালী ইউনিয়নের ঘাটিবিল নামক সীমান্ত এলাকায় হাতেনাতে ধরা পড়ে। বিজিবির হাতে ধরা পড়া কিশোরের নাম মোহাম্মদ ফয়সাল (১৩)। কক্সবাজারের বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের নয়াপাড়া গ্রামের বাসিন্দা আবুল কালামের পুত্র।

কক্সবাজারের বিজিবি-৩৪ ব্যাটালিয়ানের অধিনায়ক লে. কর্ণেল আলী হায়দার আজাদ আহমেদ জানিয়েছেন, ঘুমধুম বিওপির সদস্যরা গোপন সুত্রের সংবাদেও ভিত্তিতে জানতে পারেন যে, মিয়ানমার থেকে ইয়াবার একটি চালান বাংলাদেশে পাচার হবে। এ রকম সংবাদ পেয়ে বিজিবি সদস্যরা পালংখালীর ঘাটিবিল নামক স্থানে ওৎ পেতে থাকেন। শনিবার আনুমানিক সকাল সাতটা ৩০ মিনিটে একজন সন্দেহভাজন কিশোরকে সীমান্ত হতে পায়ে হেটে উখিয়ার দিকে আসতে দেখে সন্দেহবশত তাকে আটক করে। পরে তার ব্যাগ তল্লাশী করে ব্যাগের ভিতরে অতিকৌশলে লুকায়িত অবস্থায় ৪০০০০ (চল্লিশ হাজার) পিস মিয়ানমারের (বার্মিজ) ইয়াবা জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য এক কোটি ২০ লাখ টাকা। পাচারকারি কিশোরকে ইয়াবাসহ উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি