সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:৩৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
স্কুলছাত্রের লাশ মিলল নিখোঁজের একদিন পর

স্কুলছাত্রের লাশ মিলল নিখোঁজের একদিন পর

দর্পণ ডেস্ক : আশুলিয়ায় বংশী নদীতে বন্ধুদের সঙ্গে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজের একদিন পর টুটুল শেখ নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে স্থানীয় ইউপি সদস্যের তত্ত্বাবধানে মরদেহ উদ্ধার করে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

শনিবার বেলা ১১টার দিকে আশুলিয়ার ডগরতলী ইটখোলা এলাকায় বংশী নদীর তীরে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে শুক্রবার দুপুর ২টার দিকে একই স্থানে সাঁতার কাটতে গিয়ে নদীতে নিখোঁজ হয় ওই শিক্ষার্থী।

নিহত টুটুল শেখ আশুলিয়ার এনায়েতপুর বাঁশতলা এলাকার উজ্জ্বল শেখের ছেলে। সে আলহাজ জাফর ব্যাপারী স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।

স্থানীয়রা জানায়, দুপুরে চার বন্ধু মিলে বংশাই নদীর ওই এলাকায় মাছ ধরতে যায়। পরে মাছ ধরা শেষে নদী সাঁতরে পার হওয়ার চেষ্টা করছিল তারা।

এ সময় তিনজন সাঁতরে নদীর তীরে উঠলেও নিখোঁজ হয় টুটুল। পরে টঙ্গী ফায়ার সার্ভিসকে খবর দেয়া হলে রাত ৯টা পর্যন্ত ফায়ার সার্ভিসের ডুবুরি দল তল্লাশি চালিয়ে নিখোঁজ ওই শিক্ষার্থীর সন্ধান না পেয়ে ফিরে যায়। শনিবার সকালে নদীর তীরে তার ভাসমান মরদেহ দেখতে পায় স্থানীয়রা।

ধামসোনা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য মোহাম্মদ শফিউদ্দিন বলেন, নদীতে ওই শিক্ষার্থীর মরদেহ ভাসতে দেখে খবর দেয় স্থানীয়রা। পরে মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

আশুলিয়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) জিয়াউর রহমান জিয়া বলেন, এ ধরনের কোনো ঘটনা আমার জানা নেই। তবে বিষয়টি খোঁজ নিয়ে দেখব।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি