সোমবার, ১৭ মে ২০২১, ০৩:৫৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
জামাতের অপপ্রচারের নিন্দা জানানো সিলেট প্রেসক্লাব পলাশ আফজালের কবিতায় ” মা দিবসে শিশুর আর্জি “ ১৯ দিনের রিমান্ড শেষে মামুনুল হক কারাগারে সুনামগঞ্জে শিশুদের মারামারিকে কেন্দ্র করে ঘাতকের হাতে ভাই-ভাবী খুন গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত শিশুর দাপন কাপন সম্পন্ন নিউইয়র্কে সাংবাদিক এন সিন উদ্দিনের অকাল মৃত্যু,দেশে বিদেশে শোকের ছায়া বড়লেখা থেকে ১৮৫০ পিস ইয়াবা সহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ মাদ্রাসা ও এতিমখানার নামে ভুয়া রশিদ তৈরি করে চাঁদা আদায়;আটক ১১ প্রতারক ইফতারি ও ঈদের কাপড়ের জেরে ওসমানী নগরে অন্তঃসত্ত্বা নববধূ হত্যা;আটক -২ সুনামগঞ্জে ২৫০ টাকার জন্য বন্ধুর হাতে বন্ধু খুন
পিতার ন্যায় আমিও লেখকদের সাথে থাকতে চাই: আরমান আহমদ শিপলু

পিতার ন্যায় আমিও লেখকদের সাথে থাকতে চাই: আরমান আহমদ শিপলু

mde

নাদিম মোহাম্মদ: সিলেট সিটি কর্পোরেশনে প্রথম মেয়র বদর উদ্দিন আহমদ কামরানপুত্র ও রাগীব রাবেয়া মেডিকেল কলেজের উপ পরিচালক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন লেখকরা সমাজের আয়না, তাদের লেখনির মাধ্যমে সমাজের বাস্তব চিত্র ফুঁটে ওঠে। তিনি তার পিতার ন্যায় লেখকদের সাথে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

তিনি জয়বাংলা সাহিত্য ও সংস্কৃতি পরিষদ সিলেট জেলা শাখার ১৮৮তম নিয়মিত মাসিক সাহিত্য আসরে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

আজ শুক্রবার (৬ নভেম্বর) বিকালে সিলেট কেন্দ্রিয় শহিদমিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত আসরে সভাপতিত্ব করেন উক্ত পরিষদের সভাপতি বিশিষ্ট ছড়াকার অজিত রায় ভজন।

পরিষদের সাধারণ সম্পাদক কবি মিজান মোহাম্মদের পরিচালনায় সাহিত্য আসরে লেখাপাঠে অংশগ্রহণ করেন- সাবেক সভাপতি গীতিকবি হরিপদ চন্দ, কার্যকরী সদস্য বিশিষ্ট কবি সুমন বনিক, সাংবাদিক ছড়াকার হৃশিকেশ রায় শংকর, সিলেট আই নিউজের সম্পাদক ছড়াকার সাংবাদিক দেবব্রত রায় দিপন, মহানগর শাখার সভাপতি কাউন্সিলর কবি নাজনীন আক্তার কনা, সহ-সভাপতি কবি মোহাম্মদ নুরুল ইসলাম, অর্থ সম্পাদক কবি অমিতা বর্ধন, কবি জান্নাত আরা খান পান্না, ছড়াকার শহিদুল ইসলাম লিটন, কবি নিরঞ্জন চন্দ্র চন্দ, সাংগঠনিক সম্পাদক কবি প্রশান্ত লিটন, সংস্কৃতি সম্পাদক কবি বিজন চন্দ্র দাস বিজয়, কবি ফজলুল হক, সাস্টিয়ান এস এম ফাহাদ, সহ-সাধারণ সম্পাদক ছড়াকার আবদুল কাদির জীবন, কবি হেলাল আহমদ,কবি মো: বশির মিয়া, ছড়াকার স্বাগতা রানী দাস, কবি কে এম জুমায়েল বক্স প্রমুখ।

এছাড়া আসরে উপস্থিত ছিলেন- সাংবাদিক এমরান ফয়সল, সুফিয়া খানম, নবগোপাল তালুকদার, সংগঠক হীরা মোহন রায় প্রমূখ।

পঠিত লেখার উপর আলোচনা শেষে ১৮৮ তম সাহিত্য আসরে সেরা লেখক হিসেবে ছড়াকার শহিদুল ইসলাম লিটন নাম ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি