রবিবার, ০৭ মার্চ ২০২১, ১১:০২ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজার সরকারি কলেজের ছাত্র আকিব চলে গেছেন না ফেরার দেশে ঐতিহাসিক ৭ মর্চের ভাষণ নতুন প্রজন্মের প্রেরনার উৎস শহিদ আফ্রিদির মেয়েকে বিয়ে করছেন শাহিন আফ্রিদি গোপন ৮ স্ত্রী নক্সাবন্দীর , মামলা তুলে নিতে ৪র্থ স্ত্রীকে হুমকি শাবি ছাত্রীর গোসলের দৃশ্য ধারণের অভিযোগ সোমবার থেকে ব্রিটিশ নাগরিকদের ভ্রমণের জন্য নতুন আইন : অমান্য করলে ৬,৪০০ পাউন্ড জরিমানা সিলেটে ইনজেকশন পুশ করে স্ত্রীকে হত্যা, স্বামী আটক একদিনে কেজিতে পেঁয়াজের দাম বাড়ল ১০ টাকা সিলেটে ঐতিহাসিক ৭ মার্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা এই প্রথম ৭ মার্চ পালন : স্বাধীনতায় ভূমিকা রাখা সব জাতীয় নেতাকে প্রাপ্য সম্মান দিতে চায় বিএনপি
সমুদ্রে পর্ণ ভিডিও করায় পুনম পান্ডে গ্রেফতার

সমুদ্রে পর্ণ ভিডিও করায় পুনম পান্ডে গ্রেফতার

দর্পণ ডেস্ক : সমুদ্র সৈকতে পর্ন ভিডিও ধারণে অভিযোগে এফআইআর দায়ের করা হয়েছিলে পুনম পান্ডের বিরুদ্ধে। এফআইআর করার কয়েক ঘণ্টার মধ্যেই গ্রেফতার করা হয় এ মডেল ও অভিনেত্রীকে। এমনটাই জানা গেছে ভারতীয় একাধিক গণমাধ্যম সূত্রে।

জানা গেছে, শিল্প ও সংস্কৃতির জন্য বিখ্যাত গোয়ার কঙ্কনা এলাকা। সেখানে দাঁড়িয়ে পুনম পান্ডে যেভাবে ভিডিওর শুটিং করছিল তাতে সম্মানে আঘাত লেগেছে গোয়ার মহিলাদের। ফলে ভারতীয় ফরোয়ার্ড পার্টি গোয়া শাখার মহিলা শাখার পক্ষ থেকে পুনমের বিরুদ্ধে ওই অভিযোগ দাখিল করা হয়েছে।

বলিউডের একাধিক গণমাধ্যমের খবর, গোয়া যাওয়ার আগে নিজের স্বামী শ্যাম বম্বের নামেও থানায় অভিযোগ করেছিলেন পুনম। পরে অবশ্য তারা মিটমাট করে নিয়েছেন। তারপর স্বামীসহ গিয়েছিলেন গোয়ায়। সেখানে এফআইআর দায়ের করা পরও গত বুধবার স্বামীর সঙ্গে করওয়া চৌথও পালন করেন পুনম। করওয়া চৌথ পালনের কয়েক ঘণ্টার মধ্যেই তাকে গ্রেফতার করে দক্ষিণ গোয়া থানার

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি